1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ‘এ’ ইউনিটে প্রথম হলেন পলাশবাড়ীর শ্রাবন্তী

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২২০২১-২২ শিক্ষাাবর্ষে স্নাতক প্রথমবর্ষে মানবিক অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের (গ্রুপ-৪) ভর্তি পরীক্ষার ফল অনুযায়ী প্রথম হয়েছেন গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের শ্রাবন্তী মিত্র।

তিনি পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও পলাশবাড়ী আদর্শ ডিগ্রি কলেজ থেকে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় এ+ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

শ্রাবন্তীর বাবা বিকাশ কুমার মিত্র (নির্মল) সাবদিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। মা পূর্ণিমা রাণী দাস একজন গৃহিণী। একমাত্র বড়বোন বিদিতা মিত্রও তুখোড় মেধাবী। তিনি ঢাকা মেডিকেলে পড়ছেন।

এ সাফল্যে শ্রাবন্তী তার বাবা মা ও শ্রেণি শিক্ষকদের অবদানের কথা উল্লেখ করেন। ভবিষ্যতে তিনি প্রশাসনিক কর্মকর্তা হিসেবে নিয়োজিত হয়ে দেশের সেবায় এগিয়ে আসবেন, এমন প্রত্যাশার কথাও জানান। সেইসাথে দেশবাসীর দো’আ প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD