খুলনায় গভীর রাতে অস্ত্রের মুখে দুই বোনকে গণধর্ষণ

দৈনিক বাংলাদেশদৈনিক বাংলাদেশ
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৩ AM, ১৬ মে ২০২২

খুলনা জেলা প্রতিনিধিঃ

খুলনা বটিয়াঘাটায় পিতা-মাতার অবর্তমানের সুযোগ নিয়ে গভীর রাতে বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ করেছে এলাকার এক বখাটেসহ ৬/৭ যুবক।

এ সময় ওই বাড়িতে বেড়াতে আসা মাদ্রাসা ছাত্রীর খালাতো বোনকেও ধর্ষণ করেন বখাটেরা।

বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে ।শনিবার দিবাগত মধ্যরাতে গণধর্ষনের ঘটনা পর রবিবার রাতে ধর্ষিতা ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সোমবার তার ডাক্তারী পরীা হতে পারে বলে জাানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ ।
ভিকটিমের মা বলেন, শনিবার বিকালে তিনি তার ১৩ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণির মাদ্রাসা ছাত্রী ও তার বোনের মেয়েকে বাড়িতে রেখে ডুমুরিয়া যান। রাতে তার মোবাইলের চার্জ না থাকায় বাড়ির কারো সাথে যোগাযোগ করেতে পারেনি। সকালে তার মেয়ে ফোন করে তাকে গণধর্ষনের ঘটনা জানান। বাড়িতে ফিরে মেয়েকে নিয়ে গতকাল সন্ধ্যায় খুমেক হাসপাতালে ভর্তি করে। রাতেই তাকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার স্থানান্তর করা হয়।

গণধর্ষণের বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ জালাল জানান, হাসপাতালেই গতরাতে ভিকটিমের সাথে কথা বলেছি। ভিকটিম দু’জনের নাম-পরিচয় বলতে পারলেও বাকীদের চিনতে পারেননি বলে জানিয়েছে। ভিকটিমের মেডিকেল টেষ্ট এবং তার দেয়া বক্তব্যের আলোকে মামলা দায়েরসহ দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :