1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন বুঝা বড় দায় (মাহাবুবা লাকি) শিবচরে হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে গরু বিতরন ও গাভী পালন প্রশিক্ষন অনুষ্ঠিত পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল গাইবান্ধায় তৈরি হচ্ছে পরিবেশবান্ধব কংক্রিটের ইট নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

গোপালগঞ্জে মোটর সাইকেলের চাপায় পথচারী নিহত, আহত-১

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মোটর সাইকেলর চাপায় নজরুল ইসলাম (৫২) নামে এক পথচারী নিহত হয়েছেন। এতে মোটর সাইকেল চালক মাহবুব খান আহত হয়েছেন।

আজ রবিবার (১১ ডিসেম্বর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া পথে তিনি মারা যান। সন্ধ্যায় বর্ণি-সিঙ্গীপাড়া সড়কের বাঁশুড়িয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) কে এম জাফর আলী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নজরুল ইসলাম টুঙ্গিপাড়া উপজেলার বাঁশুড়িয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে। আহত মাহবুব খানের বাড়ী একই উপজেলার একই গ্রামে।

উপ-পরিদর্শক (এসআই) কে এম জাফর আলী জানান, নজরুল ইসলাম বাঁশুড়িয়া এলাকায় বর্ণি-সিঙ্গীপাড়া সড়ক পার হচ্ছিলেন। এসময় বাঁশুড়িয়া থেকে ছেড়ে আসা সিঙ্গীপাড়ামুখি দ্রুতগামী একটি মোটর সাইকেল পথচারী নজরুলকে চাপা দেয়।

এতে পথচারী নজরুল ও মোটর সাইকেল চালক মাহবুব মারাত্মক আহত হন। এসময় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সেখানে নজরুলের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত মাহবুবকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD