বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

অবশেষে শিশু বাইজিদ এর হত্যাকারীদের মূলহোতা সেরেকুল গ্রেফতার

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৭ মে, ২০২৩

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৮ নং মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালু খোলা গ্রামে চাঞ্চল্যকর চার বছরের শিশু আব্দুল্লাহ বায়েজিদ এর হত্যা মামলার মূলহোতাখ্যাত সেরেকুল ইসলাম কে অবশেষে বগুড়া থেকে ২৬ মে শুক্রবার ভোরে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পলাশবাড়ী থানা পুলিশ।

বালুখোলা গ্রামের বাসিন্দা সেরেকুল ইসলাম কে গ্রেফতারের মধ্য দিয়ে শিশু আব্দুল্লাহ বায়েজিদ এর হত্যা মামলার সকল আসামীকে গ্রেফতার করলো পলাশবাড়ী থানা পুলিশ। স্থানীয় জনসাধারণ ও জাতীয় সংসদ সদস্যের সামনে দেওয়া পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা’র করা ওদা অনুযায়ী থানা পুলিশ উক্ত হত্যা মামলার সকল আসামীকে জেল হাজতে প্রেরণ করায় থানা ও জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন স্থানীয় জনসাধারণ,জনপ্রতিনিধি ও শিশু আব্দুল্লাহ বাইজিদ এর শোকাহত পরিবার। তারা দ্রুত হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।

সেরেকুল ইসলাম কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা।

উল্লেখ্য,গত ৮ মে বাড়ীর সামনে খেলা করতে গিয়ে বালুখোলা গ্রামের সৌদী প্রবাসীর ৪ বছরের শিশু পুত্র আব্দুল্লাহ বাইজিদ নিখোঁজ হয়। এরপর ১৩ মে সন্ধ্যায় বালুখোলা গ্রামের ধান ক্ষেত হতে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় শিশুর মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে এ মামলায় মোট দশ জন কে গ্রেফতার করেছে পুলিশ।