সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

সুপারি ভর্তি বস্তার ভিতরে ফেনসিডিল, মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

গাইবান্ধায় সহদেব চন্দ্র বর্মণ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ৮’শ পিস সুপারি জব্দ করা হয়।

বুধবার (২৬ এপ্রিল) রাতে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, সন্ধ্যায় গাইবান্ধা পৌরসভার ০২ নং ওয়ার্ডের কাঠপট্টি রেলওয়ে স্টেশন থেকে সহদেব চন্দ্র বর্মণ গ্রেপ্তার করা হয়। সহদেব চন্দ্র বর্মণ লালমনিরহাটের আদিতমারী উপজেলার পূর্ব দোলজোর গ্রামের মৃত সুশীল চন্দ্র বর্মণের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা পৌরসভার ০২ নং ওয়ার্ডের কাঠপট্টি রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় একটি যাত্রীবাহী ব্যাটারি চালিত অটো তল্লাশি করে সুপারি ভর্তি একটি চটের বস্তার ভিতর রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ৭০ বোতল ফেন্সিডিল ও ৮’শ পিস সুপারি উদ্ধার করে। একইসাথে সহদেব চন্দ্র বর্মণকে গ্রেফতার করে পুলিশ।

গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।