শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে গাইবান্ধা জেলা পুলিশ

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন বলেছেন,ঈদে নাড়ির টানে ঘর মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলস কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ।

গাইবান্ধা জেলার ৩২ কিলোমিটার মহাসড়ক যানজট মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।মলম পার্টি অজ্ঞান পার্টি,সড়ক ডাকাতি,চুরি,ছিনতাই প্রতিরোধে গোয়েন্দা নজরদারি বাড়ানোর পাশাপাশি জনসচেতনতা সৃষ্টি করা হচ্ছে। সড়ক দূর্ঘটনা প্রতিরোধে চালক সুপারভাইজার ও হেলপারদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিশেষ লিফলেট বিতরন করা হয়েছে।

১৯ এপ্রিল বুধবার দুপুরে আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নাড়ির টানে ঘরে ফেরা মানুষের রাত্রি কালীন নিরাপত্তা নিশ্চিত করতে পলাশবাড়ী চৌমাথা মোড়ে অস্থায়ীভাবে স্থাপন করা যাত্রী ছাউনীর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,সারাদেশে যেভাবে একের পর এক অগ্নিকান্ডের ঘটনা
ঘটছে এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। এসব ঘটনার অন্তরালে কোন নাশকতা হচ্ছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন এ ব্যাপারে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান,সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা,পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আবু বক্কর প্রধান, উপজেলা আওয়ামিলীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল,প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন,রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলামসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।