শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

প্রয়াত,সাবেক ডেপুটি স্পিকার,এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি’র কুলখানি অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

গাইবান্ধা ৫ ( সাঘাটা- ফুলছড়ি) আসনের প্রয়াত সাবেক এমপি মহান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ,মরহুম বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ফজলে রাব্বী মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

সাবেক এমপি ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার গ্রামের বাড়ি সাঘাটা উপজেলার গটিয়া গ্রামে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বাদ জোহর এ কুলখানি অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল ও কুলখানি অনুষ্ঠানে হাজার হাজার মানুষ উপস্থিত হয়ে মহান আল্লাহতায়ালার কাছে প্রয়াত এ নেতার আত্মার মাগফেরাত কামনায় হাত তুলে দোয়া করেন।

পারিবারিকভাবে এই দোয়া মাহফিল ও কুলখানির আয়োজন করা হয়।

এসময় ডেপুটি স্পিকার এর জামাতা বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি খুরশিদ আলম সরকার বলেন,এ কুলখানি আয়োজন করার পিছনে মূল উদ্দেশ্য হচ্ছে আমার শ্বশুর প্রয়াত ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট ফজলে রাব্বী মিয়া একজন অত্যন্ত সুপরিচিত রাজনীতিবিদ ছিলেন এই এলাকার মানুষের সুখে-দুখে সবসময় সবার পাশে তাকে পাওয়া যেত।আজকে এ কুলখানি আয়োজন এর মধ্য দিয়ে তার জন্য একটু দোয়ার ব্যবস্থা করেছি মহান রাব্বুল আলামিন যেন তাকে এই উসিলায় জান্নাতুল ফেরদৌস দান করে।

ডেপুটি স্পিকার এর মে‌য়ে ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলি বলেন,আমার বাবা গত ২৩ জুলাই শুক্রবার রাত ২ টার সময় নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগক‌রে‌ছি‌লেন এর পর ২৫ জুলাই তার গ্রামের বাড়ি সাঘাটা উপজেলার গটিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শুয়ে আছে।প্রায় আট মাস পর আমরা পারিবারিকভাবে আজকের এই দোয়া মাহফিল ও কুলখানির আয়োজন ক‌রেছি।

এ দোয়া মাহফিল ও কুলখানিতে প্রয়াত সাবেক ডেপুটি স্পিকারের অসংখ্য গুনগ্রাহি আত্মীয় স্বজন,বন্ধু বান্ধব এলাকাবাসী সহ পুলিশ সুপার গাইবান্ধা,চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-গাইবান্ধা,উপজেলা নির্বাহী অফিসার- ফুলছড়ি,এবং অফিসার ইনচার্জ-সাঘাটা ও ফুলছড়ি ও অন্যান্য সুধীজনরা উপস্থিত ছিলেন।