শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে ফ্যামিলি-ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রকাশিত হয়েছে- সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩

আনন্দঘণ পরিবেশে গণমাধ্যমকর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে এই প্রথম গাইবান্ধা জেলার পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে ফ্যামিলি-ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৮ জানুয়ারী রবিবার প্রেসক্লাব চত্বরে দিনব্যাপী শুরু হওয়া ফ্যামিলি-ডে সন্ধ্যায় ভুরি ভোজ শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করা হয়।

পলাশবাড়ী প্রেসক্লাবের সভাপতি রবিউল হোসেন পাতা ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতনের সার্বিক পরিচালনায় প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের অংশগ্রহনে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় পরিচালিত হয় এ ফ্যামিলি-ডে। এতে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, সরকারি চাকুরিজীবী, থানা পুলিশ ও রিপোর্টাস ইউনিটি পলাশবাড়ীর নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথি হিসাবে অংশ নিয়ে ফ্যামিলি-ডে ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দ উপভোগ করেন।

অনুষ্ঠানে পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন জানান, গণমাধ্যমকর্মীদের পরিবার নিয়ে স্থানীয়ভাবে এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে ফ্যামিলি-ডে পালিত হলো। তিনি আরো বলেন, আগামী দিনে প্রতি বছর পলাশবাড়ী প্রেসক্লাব আয়োজনে এমন অনুষ্ঠানের জন্য গণমাধ্যমকর্মীসহ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন৷