শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

পোরশায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন।

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

নওগাঁর পোরশায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১মিনিটে উপজেলার সরাইগাছি মোড় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গনে ৩১বার তোপধ্বনীর ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনটির সূচনা হয়।

দিবস টি তে সকালে উপজেলা পরিষদ এবং স্থানীয় প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও ইউ এন ও (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন।
এ ছাড়া ও তারা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন।

এসময় থানা অফিসার ইনচার্জ শাহ আলম সরদার, ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম,কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার,প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াজেদ আলী মৃধা,
আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম,
সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান সহ নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও ইউএনও (ভারপ্রাপ্ত) মো. জাকির হোসেন নিতপুর সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে পোরশা থানা পুলিশ সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদের দেওয়া মার্চপাষ্টে সালাম গ্রহন করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য শেষে ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন।

এসময় উপজেলা ভাইস কাজীবুল ইসলাম,থানা অফিসার ইনচার্জ (তদন্ত) শাহ্ আলম সরদার সহ বিভিন্ন কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন। অপরদিকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক দল দিবস টি তে নানা কর্মসূচি পালন করেন।
আর ও উপস্থিত ছিলেন পোরশা মডেল প্রেস ক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।