শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

গাইবান্ধা সদর উপজেলা শাখার ৭ নং বাদিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে গোলাম মোক্তাদির মুক্তি সভাপতি ও মোঃ মাছুদ করিম রানাকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার ( ২ ডিসেম্বর) বিকাল ৩টায় পুরাতন বাদিয়াখালী স্কুল মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনের উদ্বোধন করেন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রেজাউল করিম রেজা।

বাদিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ কবিরের সঞ্চালনায় সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মহান জাতীয় সংসদের মাননীয় হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মৃদুল মোস্তাফিজ ঝন্টু।

এসময় আরো বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র মতলুবুর রহমান,জেলা আওয়ামী লীগ নেতা মাহবুব আলম কোট,পিয়ারুল ইসলাম,সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক ঝিলাম,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিবসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে সম্মেলন ও কাউন্সিলেন দ্বিতীয় অধিবেশনে সবার মতামতের ভিত্তিতে গোলাম মোক্তাদির মুক্তি কে সভাপতি ও মোঃ মাছুদ করিম রানাকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।