বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

গোপালগঞ্জে হামলা, মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশিত হয়েছে- শনিবার, ১২ নভেম্বর, ২০২২

গোপালগঞ্জের কাশিয়ানীতে হামলা, মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

আজ শনিবার (১২ নভেম্বর) দুপুরে কাশিয়ানীর ভাটিয়াপাড়া এসবি হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মো: মফিজুর রহমান এবং কাশিয়ানী সদর ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: মশিউর রহমান খান।

সংবাদ সম্মেলনে লনে তারা বলেন, আসছে ২৯ নভেম্বরের উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে একটি মহল মিথ্যে ও অপপ্রচার করে দলের মধ্যে বিভেদ সৃষ্টির পায়তারা করছে। এরই অংশ হিসেবে গত ০৫ নভেম্বর কাশিয়ানী আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সে সভায় স্থানীয়্ সাংসদ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খানের সামনে এক অপ্রত্যাশিত ঘটনা ঘটে।

এরপর আওয়ামী কর্মীদের উপর হামলা চালায় একটি কু-চক্রী মহল। ঘটনার পরিপ্রেক্ষিতে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করা হলে হামলার ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে গত ১০ নভেম্বর গোপালগঞ্জ প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে আমার ও দলের ভাবমূর্তি নষ্ট করেছে। আমরা এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এ সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিনুর রহমান জাপান, শ্রম বিষয়ক সম্পাদক মনোয়ারুল করিম, অর্থ বিষয়ক সম্পাদক ফারুখ হুসাইন মিন্টু, সদস্য আবুল কালাম কালু মৃধা, কাশিয়ানী সদর ইউনিয়নের সহ সভাপতি খোকন কাজীসহ দলীয় নেতাকর্মীরা এবং জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।