শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

সাঘাটা-ফুলছড়ি উপ নির্বাচনে নৌকার প্রচারণায় যুবলীগ নেত্রী শাপলা

প্রকাশিত হয়েছে- বুধবার, ৫ অক্টোবর, ২০২২

তৃণমুলের ভোটাদের উৎসবের আমেজে নৌকার কান্ডারী মাহামুদ হাসান রিপনের নিবার্চনী প্রচারণা নিয়ে দরজায় দরজায় কড়া নাড়ছেন”দৈনিক বাংলাদেশ”অনলাইন নিউজ পোর্টালের সম্পাদিকা যুবলীগ নেত্রী,কবি জান্নাতুল ফেরদাউস শাপলা

গাইবান্ধা জেলার (সাঘাটা-ফুলছড়ি)আসনের উপ নিবার্চনে নৌকার কান্ডরী ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মাহামুদ হাসান রিপনকে বিজয়ী করার লক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে শাপলা বলেন,এলাকার বিভিন্ন প্রকার উন্নয়ন মূলক কর্মকান্ডসহ হত-দরিদ্রদের সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় জনগনের মনে সারা জাগিয়েছেন।
এরেই মধ্যেই নিবার্চন নিয়ে এলাকার পাড়া-মহল্লাসহ চায়ের দোকানে নিবার্চনী আলাপ আলোচনায় শীর্ষে রয়েছেন মাহামুদ হাসান রিপন।

এলাকাবাসীরা বলেন,এই তরুন নেতা ও সমাজসেবক মাহামুদ হাসান রিপন সৎ এবং পরোপকারী।তার মত মিষ্টভাষী সৎ ও ন্যয় পরায়ণ ব্যক্তিকে (সাঘাটা-ফুলছড়ি)আসনের এমপি হিসাবে প্রয়োজন।

এসময় তারা আরোও বলেন,নেতা হিসাবে তিনি ব্যাপক সুনাম কুড়িয়েছেন।এই বৈশ্বিক মহামারির সময় জন প্রতিনিধি না হয়েও এলাকার সাধারন মানুষ হয়ে গোপনে কর্মহীন ও অসহায় মানুষের সাথে ছিলেন আগামীতেও থাকবেন।

স্থানীয়রা আরো জানান,মাহামুদ হাসান রিপন দীর্ঘদিন ধরে মানবতার সেবায় সাধারণ জনগণের পাশে দাঁড়িয়ে নানা ধরণের সহযোগিতা করে আসছে।এছাড়া নানা কারণে দুর্ভোগে পড়া অসহায় মানুষের সেবাদানে যতেষ্ট অবদান রয়েছে তার।

যুবলীগ নেত্রী,কবি জান্নাতুল ফেরদাউস শাপলা নৌকাকে বিজয়ী করার অনুরোধ জানিয়ে আরো বলেন,সাঘাটা-ফুলছড়ি উপজেলার সকল ধরনের উন্নয়ন তরান্বিত করতে এবং গণমানুষের জীবনযাত্রার মানউন্নয়নে মাহামুদ হাসান রিপনের বিকল্প নেই।