শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প কেউ নেই-চীফ হুইপ নূর-ই-আলম

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

শুক্রবার(১৬ সেপ্টেম্বর) সকালে শিবচর উপজেলা পরিষদ নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে শিবচর উপজেলা কৃষি,মৎস্য ও প্রাণীসম্পদ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন,যারা সমালোচনা করে বিভিন্ন কথা বলে তাদের বিষয় আমাদের জানা আছে ১৯৮৬ সালে জাতীয় নির্বাচন ও অন্য সব সরকারের আমলের সর্ব কর্মকান্ড আমরা দেখেছি। বাংলাদেশে শেখ হাসিনা ছাড়া বিকল্প কেউ নাই।করোনার সময় জনগণের জন্য শ্রম ও নতুন প্রজন্মকে কর্মদক্ষতায় এগিয়ে নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিন।আগামী দিনের জন্য আওয়ামী লীগ সরকার নেতৃত্ব দেবে।

তিনি আরো বলেন,শেখ হাসিনা মহামারী করোনার সময় দুইবার বাংলাদেশের মানুষের জন্য বাজেট পাস করেছেন শেখ হাসিনা,সে বঙ্গবন্ধুর কন্যা তার কোন বিকল্প নাই তার সাথে কেউ প্রতিযোগিতা করার মত বাংলাদেশে কেউ নেই।আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার আসবে আর শিবচরে অসমাপ্ত কাজগুলো আমরা সমাপ্তি করবো।

এ সময় শিবচর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী,শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম, শিবচর উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম আতাউর রহমান আতাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা অনুপম রায়, উপজেলা মৎস্য ও প্রানীসম্পদ কর্মকর্তা মোঃ ফেরদৌস ইবনে রহিম, বীর, মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাজাহান মোল্লা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম মিয়া, সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দীন খানসহ স্থানীয় ও দলীয় নেতা কর্মীরা ।