শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

মোবারক হোসেন প্রতিবন্ধীস্কুলে ৮ টি ফ্যান হস্তান্তর।

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

১৪ সেপ্টেম্বর মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুলেএ ডিপির বরাদ্দকৃত ৮ টি ফ্যান হস্তান্তর করা হয়েছে।মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুলনওগাঁ থেকে প্রায় ৬৩ কিলোমিটার দূরে অবস্থিত।

পোরশা নিতপুর এলাকায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়টি ব্যক্তি উদ্যোগে গড়ে ওঠে ২০১৩ সালে এরপর থেকে অনেক বাধা পেরিয়ে আজ আলোচিত হয়ে উঠেছে।স্কুলটি পোরশা উপজেলা প্রতিবন্ধীদের একটি আশ্রয় কেন্দ্র।

৩২০ জন প্রতিবন্ধী বাচ্চার লেখাপড়া সেবা দিয়ে চলেছে বিদ্যালয়টি।

স্থানীয় সংসদ সদস্য মাননীয় খাদ্যমন্ত্রী সাধাণ চন্দ্র মজুমদার এমপি মহোদয়, বিভাগীয় কমিশনার সহ জেলা প্রশাসক,জেলা সমাজসেবা অধিদপ্তর পরিদর্শন করে সমাজকল্যাণ মন্ত্রণালয় পরিদর্শন অডিটের কাগজ পাঠালেও এখনো তেমন কোনো সুসংবাদ আসেনি।

ইতি মধ্যে সমাজ কল্যাণ মন্ত্রণালয় ২০২০ সালে স্বীকৃতি ও এমপিওভুক্তর জন্য অনলাইন আবেদন চাওয়া হলে তা সকল শর্ত পূরণ করে আবেদন করে এ বিদ্যালয়ের কর্তৃপক্ষ।

আজ এডিপির বরাদ্দ থেকে ৮টি ফ্যান দেওয়া হয় মোবারক হোসেন প্রতিবন্ধী স্কুলকে।এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মঞ্জুর মোর্শেদ,পোরশা উপজেলা ভারপ্রাপ্ত ইউএনও, এসিল্যান্ট ভুমি জনাব মোঃ জাকির হোসেন ,ভাইস চেয়ারম্যান জনাব মোঃ কাজিবুল ইসলাম,অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মওদুদ আহম্মেদ।

স্থানীয় সংসদ সদস্য মাননীয় খাদ্যমন্ত্রী ও উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন সহ সকলের সাহায্য সহযোগিতায় চলছে বিদ্যালয়টি।।