শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

মাদক ব্যবসায়ীদের শাস্তির আওতায় নিয়ে আসতে হবে শিবলী সাদিক এম,পি

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

নবাবগঞ্জ(দিনাজপুর) সৈয়দ হারুনুর রশীদঃ

 

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা শিবলী সাদিক বলেছেন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের শাস্তির আওতায় নিয়ে আসতে হবে।

আমরা যে যার জায়গা থেকে সঠিক দায়িত্ব পালন না করার কারনে এসব বেপরোয়া হচ্ছে। মাদকের ব্যাপারে কোন প্রকার ছাড় নাই। মাদকের সঙ্গে জড়িতদের তালিকা করে এক মাসের মধ্যে কমপক্ষে ৩০ জনকে শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। যা আগামী সভায় আমি দেখতে চাই।

তিনি সোমবার ১২ সেপ্টেম্বর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় উপরোক্ত কথাগুলি বলেন। তিনি আরও বলেন রাসায়নিক সারের বিষয়েও নজর রাখতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বিনোদনগর ইউ,পি চেয়ারম্যান নজরুল ইসলামও মাদকের ভয়াবহতার বিষয়ে কথা বলেন।মাহমুদপুর ইউ,পি চেয়ারম্যান মাসুম সভায় জানান গত রোববার রাতে ২টি সহ তার এলাকায় সম্প্রতি ১১টি গরু চুরির ঘটনা ঘটেছে।উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বিপ্লব কুমার সাহা সভায় জানান আসন্ন দূগোর্ৎসবে উপজেলা এলাকায় ৬৯ টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।ওসি ফেরদৌস ওয়াহিদ জানান গরু চুরির বিষয়ে মামলা হয়েছে। সভার সভাপতি মাদকের ব্যাপারে তথ্য দিতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এর পূর্বে সংসদ সদস্য আদিবাসী ১ম শ্রেণী হতে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ১০৫ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তির ৪ লাখ ৬৮ হাজার টাকা বিতরণের উদ্বোধন করেন।