শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

গাইবান্ধায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম,অবস্থা সংকটাপন্ন

প্রকাশিত হয়েছে- সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার:

গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী শাহিনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। কোমরের নিচ ও দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় তার অবস্থা বর্তমানে সংকটাপন্ন।

রবিবার (১১ সেপ্টেম্বর)সন্ধ্যার দিকে গাইবান্ধা শহরের মাস্টার পাড়ায় মেরি স্টোপ ক্লিনিকের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাস্টারপাড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী সাদ মাহমুদ সৈকতের নেতৃত্বে তার সঙ্গে থাকা কয়েকজন মিলে শাহিনকে পথরোথ করে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে জখম করে বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। অভিযুক্ত সাদ মাহমুদ সৈকত (৩৬) পেশায় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। সৈকত মাস্টারপাড়ার মৃত আলী আহম্মেদ আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে আশরাফুল ইসলাম চৌধুরী শাহিন মাস্টারপাড়ার মেরি স্টোপ ক্লিনিকের সামনে আসে। এ সময় হঠাৎ সৈকতসহ তার সঙ্গে থাকা ৫ থেকে ৭ জন শাহীনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকে। একপর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে শাহিনের কোমরের নিচ ও দুই পায়ে কুপিয়ে গুরুতর জখম করে।

ঘটনা দেখে আশপাশের লোকজন এগিয়ে এলে সৈকতসহ তার লোকেরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে মুমূর্ষু অবস্থায় শাহিনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে রাতেই শাহিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শাহিনের স্বজনদের অভিযোগ,পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে শাহিনের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ী সৈকতসহ তার লোকজন। শাহিনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করাই তাদের উদ্দেশ্যে ছিলে। ধারালো অস্ত্রের আঘাতে তার দুই পায়ের একাধিক স্থানে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এই হামলার ঘটনায় সৈকতসহ তার সঙ্গে থাকা জড়িত এবং ইন্দোনদাতাদের দ্রুত গ্রেফতারের দাবি তাদের।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার উপপরির্দশক (এসআই) নয়ন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। পূর্ব বিরোধের জেরে মাদক ব্যবসায়ী সৈকত তার লোকজন নিয়ে এ হামলার ঘটনা ঘটায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।