শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

সাঘাটা- ফুলছড়ি উপনির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা 

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
বিশেষ প্রতিনিধিঃ
আসন্ন জাতীয় সংসদের গাইবান্ধা ৩৩ সাঘাটা- ফুলছড়ি উপ -নির্বাচনে বঙ্গবন্ধুর অন্যতম ঘনিষ্ঠ সহযোদ্ধা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,৭২ এর সংবিধান প্রনয়ন কমিটির অন্যতম সদস্য,সংসদের সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ(১৯৭৯),ততোধিকবার সাবেক বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য,জেলা গভর্নর ,বাংলাদেশ আওয়ামী লীগের বৃহত্তর রংপুর জেলা ও গাইবান্ধা জেলার সাবেক সভাপতি এবং সাঘাটা ও ফুলছড়ি-গাইবান্ধা সদর উপজেলা থেকে ১বার,গাইবান্ধা সদর থেকে ৩ বারের নির্বাচিত সংসদ সদস্য,(এম,এন ,এ)ও এম পি মরহুম লুৎফর রহমান সাহেবের স্নেহধন্য নাতনি,এবং গাইবান্ধা জেলার শাখার সাবেক সাধারণ সম্পাদক,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বীর মুক্তিযোদ্ধা,বোনার পাড়া কলেজের প্রতিষ্ঠাতা,জননেতা,বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যক্ষ আতাউর রহমানের-সু-যোগ্য জৈষ্ঠ্য কন্যা,৯০ইং দশকের দুঃসময় ও দূর্দিনে গণতন্ত্র পুনরুদ্ধারে,সর্বদলীয় ছাত্র‌ঐক্যের আন্দোলনের সক্রিয় কর্মী, সাহসী রাজপথের সৈনিক,বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বাযক,রাজপথের পরিশ্রমী যুবলীগ নেত্রী,মহিলা বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম(বসাফো)কেন্দ্রীয় পরিষদ,এবং জননেত্রী শেখ হাসিনার সক্রিয় কর্মী উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা  ৮/৯/২০২২ইং ধানমন্ডিস্হ ৩/এ -র দপ্তরে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
মনোনয়নপত্র জমাদান কালে তিনি বলেন,মহান আল্লাহ পাকের উপর প্রার্থনা রেখে মনোনয়ন পত্র জমা দিলাম।
তিনি মনোনয়ন পেলে নারী অধিকার প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনাকে এগিয়ে নিয়ে যাবেন।
এলাকায় মরহুম ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া
এমপি মহোদয়ের রুহের মাগফিরাত কামনা করে তিনি আরো বলেন,তাঁর সকল অসমাপ্ত কাজ সম্পন্ন করে,সাধারণ মানুষের সুখে দুখে পাশে থেকে সকলের সেবা করার কথাও জানান।প্রতিবছর বন্যা প্লাবিত সাঘাটা ফুলছড়ি এলাকা বিশেষ করে ফুলছড়ি উপজেলার  নদীর ভাঙন রোধে গুরুত্বের সাথে যথাযথ ব্যবস্থা করবেন বলে ও জানান।
তিনি বলেন,সাঘাটা ও ফুলছড়ির মানুষ আমাকে ভালবাসে। বাবা ও নানার  আওয়ামী রাজনীতি-তে বিশেষ অবদান রয়েছে,আমি ও ছাত্র জীবন থেকেই অনেক প্রতিকূলতা সত্ত্বেও তাদের পাশে আছি।
তারা আমার বাবার অবর্তমানে আমাকে উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী হতে, উৎসাহিত  করেছেন।এক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বিবেচনা করবেন বলে আশা করি।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, এবং বাংলাদেশ আওয়ামীলীগের মাননীয়
সভাপতি মানবতার মা,প্রিয় নেত্রী,জননেত্রী শেখ হাসিনার অনুগ্রহ প্রার্থনা করে বলেন,প্রিয় নেত্রীর সিদ্ধান্ত -ই চুড়ান্ত। তিনি যাকেই নৌকা প্রতীক দেবেন আমি জাতীয় সংসদের গুরুত্বপূর্ণ আসনটিতে সম্পুর্ন সমর্থন দিয়েই নৌকা মার্কার পক্ষে কাজ করব ইনশাল্লাহ।
উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা  সাঘাটা ও ফুলছড়ি উপজেলার সর্বস্তরের জনগণ ও শুভানুধ্যায়ীদের কাছে দোয়া,এবং সমর্থন কামনা করেছেন।