1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। গোপালগঞ্জে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূঁজা অনুষ্ঠিত

সাঘাটা-ফুলছড়ি মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে বাঁচতে চাই-ফারজানা রাব্বী বুবলী

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

 

গাইবান্ধার সাঘাটায় সদ্য প্রয়াত বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপির স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপরোক্ত কথাগুলো বলেন,গাইবান্ধা-০৫ সাঘাটা-ফুলছড়ি আসনে উপ- নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,সাবেক মরহুম ডেপুটি স্পিকারের কন্যা ও মাননীয় বিচারপতির স্ত্রী ফারজানা রাব্বী বুবলী।

রবিবার(৪ তারিখ) বিকালে জুমারবাড়ী ডাক্তার আব্দুর রাজ্জাক শিশু নিকেতন মাঠে ডাক্তার আব্দুর রাজ্জাক শিশু নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক রেজাউল করিমের সভাপতিত্বে ও সাখোওয়াত হোসেনের সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাননীয় বিচারপতি মোহাম্মদ খুরশীদ আলম সরকার।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,গাইবান্ধা জেলা যুবলীগের সহ-সভাপতি,সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য দেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,ফারজানা রাব্বী বুবলী।

বক্তব্যকালে ফারজানা রাব্বী বুবলী আবেগ আপ্লূত হয়ে বলেন,আমার বাবা ডেপুটি স্পিকার মরহুম আলহাজ্জএ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি পর পর ৭ বার আপনাদের ভালোবাসায় এমপি নির্বাচিত হয়ে ছিলেন।তার বিভিন্ন নীতিমালা ও কার্য্যক্রম অনুসরন করে বাবার মতো আমি যেন আপনাদের হৃদয়ে স্থান নিতে পারি এ জন্য আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে বাঁচতে চাই।

এসময় সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হায়দার আলী,নাজমূল হুদা দুদু,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউনিয়ন চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন,ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান,সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল হাদী,যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আফজাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান,কামালেরপাড়া সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ সরকারসহ আরো অনেকে বক্তব্য প্রদান করেন।

আলোচনা শেষে মরহুমের বিদেয়ী আত্মার মাগফেরাত কামনায় দোয়া পাঠ করেন ভরত খালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ আর্মি।

উল্লেখ্য,বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপির স্মরণে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল জনসমুদ্রে পরিণত হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD