1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার।

পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার..!

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

আমিরুল ইসলাম কবির,বিশেষ প্রতিনিধিঃ

 

 

রংপুরের পীরগঞ্জের পল্লীতে পাওনা টাকা চাইতে গিয়ে ইউনুস আলী (৬০) নামের এক বৃদ্ধকে শারিরীক নির্যাতন চালিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। আহত ইউনুস আলী পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার ১৫নং কাবিলপুর ইউনিয়নের সরলিয়া গ্রামে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগে সুত্রে যানাযায়,সরলিয়া গ্রামের আব্দুল মালেক মিয়ার পুত্র মিজানুর রহমান (৪৫) এর নিকট একই গ্রামের মৃত বশির উদ্দিনের পুত্র ইউনুস আলী কর্জ হিসেবে প্রদানকৃত ৫১ হাজার টাকা পায়। উক্ত পাওনাকৃত টাকা প্রদানে মিজানুর দীর্ঘদিন থেকে গড়িমসি করে কালক্ষেপণ করতে থাকে। একপর্যায়ে গত দেড়মাস পূর্বে পাওনাদার ইউনুস আলী গ্রাম্য মাতব্বর আবুল কাশেম,সুলতান মিয়া,আব্দুস ছালাম ও ইদ্রিস আলীর নিকট নালীশ করেন।গ্রাম্য সালিশে মিজানুর টাকা নেয়ার কথা স্বীকার করে টাকা পরিশোধে কয়েকদিন সময় প্রার্থনা করেন।
ওই পাওনা টাকা নিয়ে আসার জন্য গত ২৯ আগষ্ট সকালে ইউনুস আলী তার স্ত্রী সামছুন্নাহার বেগমকে মিজানুর রহমানের বাড়িতে পাঠালে সে ইউনুসের স্ত্রীকে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। একই দিনে স্থানীয় সাজু মিয়ার দোকানে মিজানুরের সঙ্গে ইউনুস আলীর দেখা হলে টাকার প্রসঙ্গে তুলতেই ক্ষিপ্ত মিজানুর পাওনাদার ইউনুস আলীকে অতর্কিত কিলঘুষি মারতে থাক।

এতে ইউনুস আলী মাটিতে লুটিয়ে পড়ে এবং গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে হুটোপুটি খায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়ন বিট পুলিশ কর্মকর্তা এসআই নুর আলম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD