1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

লালমনিরহাট জেলার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

 

লালমনিরহাট জেলার সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে সোমবার
(২৯ আগস্ট)সকাল ১০.৩০ মিনিটে নবাগত পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম মহোদয়ের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় নবাগত পুলিশ সুপার মহোদয় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,নবাগত পুলিশ সুপার হিসেবে আমি আপনাদের আসস্ত করতে চাই- লালমনিরহাট জেলা “মাদক ও চোরাচালান এর বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স।থানা হবে জনগণের সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু”।

এসময় তিনি আরো বলেন,সেবা প্রাপ্তিতে জনগণ যদি কোনো হয়রানির শিকার হয়,তাহলে আপনারা আমাকে এবং আমার সহকর্মীকে জানাবেন।আপনাদের পরিচয় গোপন রাখা হবে।

আপনারা সাংবাদিক,আপনাদের মাধ্যমেই আমাদের বার্তা গুলো সকলের কাছে পৌছায়।আমরা সর্বোচ্চ চেষ্ঠা করবো,যে কোনো মামলা সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীকে আইনের আওতায় নিতে।

মোটরসাইকেল চালক এবং যিনি ২য় আসনে বসবেন উভয়কেই অবশ্যই হেলমেট পরিধান করতে হবে। না হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। রেজিস্ট্রেশন বিহীন গাড়ি জিরো টলারেন্স।

সাম্প্রদায়িত সম্প্রীতি বিনষ্ট করতে যারা অনলাইনে উদ্দেশ্য প্রনীত ভাবে অপপ্রচার চালাবে তাদেরকে কোনো ভাবেই ছাড় দেয়া হবে না। প্রয়োজনে তাদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনাদের কাছে আমাদের একটি বার্তা থাকবে, সমাজের ত্রুটি গুলো আপনারা তুলে ধরবেন। আমার পক্ষ থেকে আমি আমার দায়িত্ব ও কর্তব্য শতভাগ আন্তরিকতার সাথে সম্পূর্ণ করার চেষ্টা করবো।

পরিশেষে লালমনিরহাট জেলা পুলিশ এর পক্ষ থেকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে পুলিশ সুপার মহোদয় তার বক্তব্য শেষ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), টিআই (প্রশাসন) সহ লালমনিরহাট জেলার প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD