1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

নওগাঁয় সার ডিলার কে ত্রিশ হাজার টাকা জরিমানা

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার মোঃ তোফাজ্জল হোসেনঃ

 

২৯ আগস্ট,২০২২ তারিখ বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় ও উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতায় নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মো: শামীম হোসেন নওগাঁ জেলার সদর উপজেলায় ডাক্তারের মোড় এলাকায় তদারকি অভিযান পরিচালনা করেন।

তদারকিকালে দেখা যায়,মেসার্স আব্দুল মালেক ট্রেডার্স, সত্ত্বাধিকারী আব্দুল মালেক এর সার ডিলারের লাইসেন্স মহাদেবপুর বাগডোব ইউনিয়নের কিন্তু তার সারের গোডাউন নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড়ে যা কৃষি আইন এবং ভোক্তা অধিকার আইন বিরোধী।

আইন অনুযায়ী ,যে ইউনিয়নের সারের ডিলার লাইসেন্স প্রাপ্ত হয়েছেন সেই ইউনিয়নেই সার বিক্রয় ও মজুদ রাখতে হবে । উক্ত অপরাধের কারণে মেসার্স আব্দুল মালেক ট্রেডার্সকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৩০,০০০/- হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেন এবং দ্রুত মজুদকৃত সার মহাদেবপুর উপজেলার বাগডোব ইউনিয়নের স্থানান্তর করার আদেশ করেন।

অভিযানে নওগাঁ সদর উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জনাব মোঃ ফিরোজুল ইসলাম এবং নওগাঁ পুলিশ লাইনের একটি চৌকষ টিম সহযোগীতা করেন।

সারের ডিলার সারের দাম কোথাও বেশি রাখলে প্রমাণক ( ভাউচার/ ভিডিও) সহ অভিযোগ করুন।
ad-naogaon@dncrp.gov.bd
জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD