1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দূর্ঘটনায় স্বামীর মৃত্যু ও আর্থিক সাহায্যের জন্য অসহায় স্ত্রী’র সংবাদ সম্মেলন গাইবান্ধায় সংবাদ প্রকাশের জেরে বালু ব্যবসায়ীর চাঁদাবাজির মামলায় সাংবাদিক মিলন খন্দকারকে কারাগারে প্রেরণ জেলা প্রশাসকের আশ্বাসের পরও অধিগ্রহণ কৃত জমির মূল্য পাচ্ছে না জমির মালিকগন দুস্থ ও অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ গাইবান্ধায় বন্যা দুর্গতদের মাঝে চাল ও শুকনো খাবার বিতরণ সাদুল্লাপুরে প্রধান শিক্ষক কর্তৃক কিশোর বলাৎকারের ভিডিও ফাঁস ভেজাল ভূষি তৈরির সেই জিয়ার বিরুদ্ধে বিএসটিআই এর মামলা ! নানা আয়োজনে লায়ন গনি মিয়া বাবুল এর জন্মদিন উদযাপন গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন

কৃষকদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে “ফসল ডটকম ও ডকটাইম এর মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি সম্পন্ন”

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

 

দেশের অন্যতম বৃহৎ ভেজিটেবল সাপ্লাই চেইন নেটওয়ার্ক ফসল ডটকম লিমিটেড এবং জনপ্রিয় টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডকটাইম লিমিটেড এর মাঝে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার( ২৪ আগস্ট) রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে ডকটাইম লিমিটেডের হেড অফিসে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

দেশের প্রান্তিক পর্যায়ের কৃষকদের কাছ থেকে বিভিন্ন প্রকার সবজি ও ফলমূল সংগ্রহ করে সরাসরি খুচরা বিক্রেতাদের নিকট সরবরাহ করে ফসল ডটকম। স্বল্প সময়ে এবং কম খরচে নগরবাসীর হাতে সতেজ ও নিরাপদ খাদ্য তুলে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সাথে দেশের কৃষক ও কৃষিখাতের সর্বাত্মক উন্নয়নের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ফসল ডটকম। এবার ডকটাইমের সাথে এই চুক্তির মাধ্যমে সেই কার্যক্রমে নতুন গতির সঞ্চার করলো ফসল। এই চুক্তির মাধ্যমে ফসলের সকল কৃষক, খুচরা ব্যবসায়ী এবং কর্মীরা তাদের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে দিন-রাত ২৪ ঘণ্টা ডকটাইমের অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তারদের সহযোগিতা নিতে পারবেন।

এসময় ফসল ডটকমের সিইও সাকিব হোসেন বলেন- দেশসেরা সাপ্লাই চেইন নেটওয়ার্কের অংশ হিসাবে ফসলের সকল কৃষক, ব্যবসায়ী এবং কর্মীদের সুস্থতা ও সুস্বাস্থ্য নিশ্চিত করা নিজেদের দায়বদ্ধতা বলেই মনে করে ফসল। এই চুক্তির মাধ্যমে সকলের স্বাস্থ্য সুরক্ষায় এবং যেকোনো প্রকার স্বাস্থ্য সম্পর্কিত পরামর্শ প্রদানের মাধ্যমে দিনরাত ২৪ ঘন্টা ফসলের পাশে থাকবে ডকটাইম। এছাড়া ফসলের কো-ফাউন্ডার মোহাম্মদ মামুনুর রশিদ বলেন – আমরা সব সময় আমাদের গ্রাহকদের কাছে সর্বোচ্চ সুবিধা পৌঁছে দিতে বদ্ধপরিকর। প্রতিনিয়ত নতুন নতুন কার্যক্রমের মাধ্যমে আমরা আমাদের কর্মী, গ্রাহক, সরবরাহকারী এবং ভেন্ডরদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছি।

ফসলের সাথে সম্পাদিত চুক্তির মাধ্যমে ডকটাইম লিমিটেড মানুষের সেবায় আরও একধাপ এগিয়ে যাবে বলে মনে করেন ডকটাইম এর ফাউন্ডার ও সিটিও আনোয়ার হোসেন। তিনি বলেন, আমরা মানুষের মৌলিক চাহিদার অন্যতম একটি অংশ স্বাস্থ্যসেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছি। ফসলের সাথে যুক্ত হওয়ার মাধ্যমে আগামীতে আরও বৃহৎ পরিসরে দেশের প্রান্তিক পযার্য়ের মানুষকে সেবা দিতে পারবে ডকটাইম। এই চুক্তির মাধ্যমে বাংলাদেশের এগ্রিটেক সেক্টরে নিবিড় ও নিরবচ্ছিন্নভাবে সেবা প্রদান করে যাবে দেশের দুই সেক্টরের অন্যতম বৃহৎ দুই কোম্পানি।

উক্ত অনুষ্ঠানে ফসলের পক্ষে উপস্থিত ছিলেন ফসল ডটকম লিমিটেড এর ফাউন্ডার ও সিইও সাকিব হোসেন, কো-ফাউন্ডার ও সিওও মোহাম্মদ মামুনুর রশিদ এবং সিনিয়র হিউম্যান রিসোর্সেস ম্যানেজার মোঃ মাহমুদুল হাসান খান সজীব। অপরদিকে ডকটাইমের পক্ষ থেকে ডকটাইম লিমিটেড এর ফাউন্ডার ও সিটিও আনোয়ার হোসেন, হেড অফ কর্পোরেট সেলস তৌফিক রাসেল এবং হেড অফ ব্র্যান্ড এন্ড মার্কেটিং মেহেদি সারওয়ার অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD