1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার। ভালো ফলাফলের জন্যে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন লায়ন মোঃ গনি মিয়া বাবুল রংপুরে গুনগুন – রণন বই মেলা শুরু চলবে ১৭ ফেব্রুয়ারি পবিত্র মাহে রমজান মাস বন্ধ থাকবে সরকারি ও বেসরকারি (দাখিল, আলিম, ফাজিল ও কামিল) মাদ্রাসা।

রংপুরে হাজী পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

রংপুরে আদর্শ হাজী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর আয়োজনে হাজী পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ আগষ্ট) সকালে রংপুর জেলা শিল্পকলা একাডেমী হলরুমে এ হাজী পুনর্মিলনী-২০২২ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সমিতির সভাপতি আলহাজ্ব খোরশেদুর রহমান প্রিন্স এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোস্তাফিজার রহমান মোস্তফা।প্রধান আলোচক হিসবে উপস্থিত ছিলেন নাজিরা বাজার মাদ্রাসাতুল হাদিস ঢাকার সাবেক প্রিন্সিপাল এবং ধর্মীয় আলোচক এটিএন বাংলা আলহাজ্ব হযরত মাওলানা শায়েখ জালাল উদ্দিন।

খতিব ক্যান্টনমেন্ট বোর্ড মসজিদ এবং পুরস্কারপ্রাপ্ত বিভাগীয় শ্রেষ্ঠ ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা আজিজুল ইসলাম আরাফী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আলমগীর হোসেন, প্রাইম ব্যাংক লিমিটেড’র পরিচালক ভিআইপি আলহাজ্ব শাহাদৎ হোসেন, ইসলামী ফাউন্ডেশন রংপুরের পরিচালক আলহাজ্ব আবুল কালাম আজাদ, ইসলামী ব্যাংকের শাখা প্রধান ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব শাহ জাহান আলী, জিপি জজকোর্ট আলহাজ্ব অ্যাডভোকেট খায়রুল আলম সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব আব্দুর রাজ্জাক, প্রোপাইটার আজাদ হোমিও হল আলহাজ্ব আখতার হোসেন চৌধুরী বাদল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আজিজার রহমান চৌধুরী, আলহাজ্ব আবু নূর মোহাম্মদ আহসান হামিদসহ সমিতির সকল সদস্যবৃন্দ ও রংপুর বিভাগের হাজীগণ।

এ সময় বক্তারা বলেন,রংপুরে একটি হাজী ক্যাম্প আবশ্যক হয়ে পড়েছে সেই লক্ষ্যে আমাদের সমিতি কাজ করে যাচ্ছে, ইতি মধ্যে আমাদের জমিসহ বাউন্ডারীর কাজ সম্পন্য হয়েছে,আপনাদের সকলের সহযোগীতা পেলে খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের কাজ শেষ হবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD