1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে ১৫ আগস্ট উদযাপন

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

গাইবান্ধা(গোবিন্দগঞ্জ) প্রতিনিধিঃ

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করেছে গোবন্দিগঞ্জ পৌরসভা।

শনিবার (২৭ আগস্ট) বিকালে উপজেলা শহীদ মিনার চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি পৌর মেয়র মুকিতুর রহমান রাফি।

পৌর মেয়র তার বক্তব্যে বলেন, বাঙ্গালীর মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব; তার চেতনা অবিনশ্বর। মুজিব আদর্শের শাণিত বাংলার আকাশ বাতাস জল সমতল। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশ্বী চেতনা ও আদর্শ চির প্রবাহমান থাকবে। জাতীর পিতার স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করা।

বঙ্গবন্ধু বাংলার জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্ব সভায় একটি উন্নয়নশীল মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। পুরো জাতি মাসব্যাপী গভীর শোক ও শ্রদ্ধায় শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করছে।

প্রতিবছর দিনটি আসে বাঙ্গালীর হৃদয়ে শোক আর কষ্টের দীর্ঘশ্বাস হয়ে। শুধু আনুষ্ঠানিকতায় নয়, চিন্তা-মনন ও কর্মে বঙ্গবন্ধুর আদর্শ ধারন ও তার বাস্তবায়ন করতে পারলেই তার আরাধ্য সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব। তার স্বপ্নের গণতান্ত্রিক ও সাম্প্রদায়িক সমাজভিত্তিক সুখি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গিকার।

পৌর শালিসী বোর্ডের চেয়ারম্যান ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর শামুছ উদ্দিন শেখ ভেলার সভাপতিত্বে ও বক্তব্য রাখেন প্যানেল মেয়র শাহিন আকন্দ, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক এম এ মতিন মোল্লা, বাসদ সভাপতি কমরেড রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি রিমন তালুকদার, কাউন্সিলর মিজানুর রহমান রিপন, জাহাঙ্গীর আলম জাফু, মোখলেছুর রহমান, আনোয়ারুল ইসলাম আন্টু, মাজেদুল ইসলাম, মহিলা কাউন্সিলর জহুরা বেগম, সুইটি বেগম, সাহানা বেগম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD