1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। গোপালগঞ্জে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূঁজা অনুষ্ঠিত

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার বিদায়ী সংবর্ধনা

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

জেলার ২৩তম পুলিশ সুপার জনাব আবিদা সুলতানা, বিপিএম, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান করা হয়েছে।

বৃহস্পতিবার ১৮ আগষ্ট ২০২২ বিকেলে লালমনিরহাট জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিলসেডে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় পুলিশ সুপার গত ১৫ জানুয়ারি ২০২০ লালমনিরহাট জেলায় যোগদানের পর থেকে অদ্যবধি পর্যন্ত পুলিশের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের উপর নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত পুলিশ কর্মকর্তা ও কর্মচারিগণ পুলিশ সুপার আবিদা সুলতানার কর্মকালীন বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে তার ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন।এসময় পুলিশ বিভাগের কর্মকর্তারা ঊর্ধ্বতন একজন যোগ্য অভিভাবককে বিদায় দিতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন।তাকে পুলিশ বাহিনীর সর্বোচ্চ পদ মর্যাদায় দেখার আশা ব্যক্ত করেন এবং তার সার্বিক মঙ্গল কামনাসহ তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় ।

পরবর্তীতে লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা পুলিশের কর্মরত সকল পর্যায়ের উধ্বর্তন কর্মকর্তা,পুলিশ সদস্য এবং সিভিল স্টাফবৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD