বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

ফুলবাড়ীতে অপপ্রচারের প্রতিবাদে যুবলীগ সভাপতির সংবাদ সম্মেলন

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৭ আগস্ট, ২০২২

ফুলবাড়ী( কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

 

‘তালাশ টিম’ নামের একটি ফেসবুক আইডি থেকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলামের নামে মিথ্যা অপবাদ ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

(১৭ আগস্ট)বুধবার দুপুর ১২ টায় ফুলবাড়ী কাচারী মাঠের বটতলায় এ সম্মেলনের আয়োজন করেন কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলার অনন্তপুর বেড়াকুটি গ্রামের মৃত আনছার আলীর ছেলে মোঃ আমিনুল ইসলাম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আমিনুল ইসলাম বলেন, কাশিপুর ইউনিয়নটি ভারতীয় সীমান্তবর্তী হওয়ায় এ এলাকায় দীর্ঘদিন থেকে মাদক চোরাচালান, তাসের মাধ্যমে জুয়া, অনলাইন ক্যাসিনো এমনকি মানব পাচারের মত জঘন্য অপরাধ সংঘটিত হয়ে আসছে। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুব লীগের সভাপতি হওয়ার কারনে আমি এ সকল অপরাধমুলক কর্মকাণ্ডের সরাসরি বিরোধিতার পাশাপাশি এলাকায় মাদক ও অনলাইন জুয়া বিরোধী প্রচার প্রচারণা ও সভা সেমিনার করে আসছি। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী, অনলাইন ক্যাসিনো পরিচালনাকারীরা উল্টো আমাকেই মাদক ব্যবসায়ী, নারী পাচারকারী এবং ক্রসফায়ারের আসামী আখ্যা দিয়ে ফেসবুক ও ইউটিউবে পোস্ট দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমার শুভাকাঙ্ক্ষীরা উক্ত পোস্ট দেখে আমাকে জানালে আমি ভবিষ্যতের জন্য ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করি।
যাহার নম্বর-৮৩০ তারিখ- ১৬/০৮/২২। তিনি সকলের উদ্দেশ্যে আরও বলেন, আমি মাদকের ব্যবসা করি এটা কেউ প্রমান করতে পারলে আপনারা যে শাস্তি দিবেন তা মাথা পেতে নিব। তিনি অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা দুলাল, জেলা পরিষদের সাবেক সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, শিমূলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান এজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন সহ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।