1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

জাতীয় শোক দিবসে ফুলবাড়ীতে অসহায়,দুস্থ ও পথচারীদের মাঝে খাবার বিতরণ।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

শরিফুর রহমান শাওন, বিশেষ প্রতিনিধি,ফুলবাড়ীঃ

 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কাশিপুর ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগ এবং ছাত্রলীগের উদ্যোগে অসহায়,দুস্থ ও পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে গংগারহাট বাজারের জিরো পয়েন্ট দুইশত অসহায় ও দুস্থ এবং পথচারীদের মানুষের মাঝে এ খাবার বিতরণের আয়োজন করেন কাশিপুর ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগ এবং ছাত্রলীগ।

বিতরণকালে কাশিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি বলেন,শোকাবহ আগস্টে মাস জুড়ে অনেক কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ, ছাত্রলীগ, তারই ধারাবাহিকতায় জাতীয় শোক দিবসের অন্যান্য কর্মসূচির সাথে আমাদের সংক্ষিপ্ত আলোচনা, দোয়া মাহফিল এবং অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণের আয়োজন।

বাংলাদেশ আওয়ামীলীগ অতীতেও সবসময় গণ মানুষের সাহায্য সহযোগিতা ও কল্যাণে ছিল, এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এ সময় কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান আতিক,ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুর রহমান শাওন,কাশিপুর ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক তাজুল ইসলাম, সদস্য সচিব দিপু সরকার,কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আতিকুর রহমান বিল্লাহ, কাশিপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হোসাইন রাজু সহ বিভিন্ন নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD