শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

বিনাখরচে স্বাস্থ‍্যসেবা পেলেন পরিবহন শ্রমিকরা

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৫ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

পরিবহন শ্রমিকদের কল‍্যাণে বিনাখরচে স্বাস্থ্যসেবা প্রদান করেছে বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে জাতীয় পরিবহন শ্রমিক লীগ।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে (শুক্রবার)সকাল দশটা থেকে বিকেল পর্যন্ত রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ডে প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় এ সেবার আয়োজন করা হয়। এ সময় জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সঙ্গে হাসপাতালটির একটি চুক্তি সই হয়।

এ সময় সেবাস্থলে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সহ-সভাপতি মোহাম্মদ হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা), আনোয়ারুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান তালুকদার (সাজু), এনামুল হক বিশ্বাস, দফতর সম্পাদক মো. আলী আশরাফ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন- পশ্চিমবঙ্গের বিশিষ্ট শিল্পপতি এবং সমাজসেবক স্বামী বিবেকানন্দ আশ্রমের পৃষ্ঠপোষক সাধন রায় ও অঞ্জলি রায়।

বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান তাদের বক্তব‍্যে বলেন, ভবিষ‍্যতে শ্রমিকদের সেবায় তারা এ কার্যক্রমটি সারাদেশে পরিচালনা করবেন। প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে শ্রমিকরা আজীবন চল্লিশ পারসেন্ট সুবিধায় চিকিৎসা পাবে।

এ সময় সেবা পাওয়া শ্রমিকরা কার্যক্রমটির প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।