1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় একইসাথে দুই কলেজ ছাত্রী নিখোঁজ অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান।

বিনাখরচে স্বাস্থ‍্যসেবা পেলেন পরিবহন শ্রমিকরা

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

পরিবহন শ্রমিকদের কল‍্যাণে বিনাখরচে স্বাস্থ্যসেবা প্রদান করেছে বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে জাতীয় পরিবহন শ্রমিক লীগ।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে (শুক্রবার)সকাল দশটা থেকে বিকেল পর্যন্ত রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ডে প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় এ সেবার আয়োজন করা হয়। এ সময় জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সঙ্গে হাসপাতালটির একটি চুক্তি সই হয়।

এ সময় সেবাস্থলে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সহ-সভাপতি মোহাম্মদ হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস (শাপলা), আনোয়ারুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান তালুকদার (সাজু), এনামুল হক বিশ্বাস, দফতর সম্পাদক মো. আলী আশরাফ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন- পশ্চিমবঙ্গের বিশিষ্ট শিল্পপতি এবং সমাজসেবক স্বামী বিবেকানন্দ আশ্রমের পৃষ্ঠপোষক সাধন রায় ও অঞ্জলি রায়।

বাংলাদেশ জাতীয় পরিবহন শ্রমিক লীগের কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ইলমান খান, সাধারণ সম্পাদক জাহিদ হাসান তাদের বক্তব‍্যে বলেন, ভবিষ‍্যতে শ্রমিকদের সেবায় তারা এ কার্যক্রমটি সারাদেশে পরিচালনা করবেন। প্রাইম অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে শ্রমিকরা আজীবন চল্লিশ পারসেন্ট সুবিধায় চিকিৎসা পাবে।

এ সময় সেবা পাওয়া শ্রমিকরা কার্যক্রমটির প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD