1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

জয়পুরহাটে বিপুল পরিমান ট্যাপেন্টাডল সহ যুবক আটক।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

মেহেদী হাসান রাজু,ষ্টাফ রিপোর্টারঃ

 

বিপুলসংখক ট্যাপেন্টাডল সহ মোঃইসরাফিল হোসেন আপেল(২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (৯ আগস্ট)ভোর রাতে জেলার আক্কেলপুর উপজেলার পুর্ন গুপিনাথপুর তেলকুকি ব্রিজের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক কৃত ইসরাফিল হোসেন (আপেল)পাশ্ববর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের চকচৈতন্য গ্রামের কায়েম উদ্দিনের ছেলে।

জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান,আটককৃত মোঃ ইসরাফিল হোসেন(আপেল)দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

আক্কেলপুর উপজেলার পুর্ন গুপিনাথপুর এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে- এমন গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫০০পিস ট্যাপেন্টাডল ও ১১০ সিসির মেট্রোপ্লাস মটরসাইকেল সহ তাকে আটক করা হয়।

তিনি আরো জানান,ট্যাপেন্টাডল অবৈধভাবে সংগ্রহ করে দুই জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও উঠতি বয়সী তরুণদের কাছে সরবরাহ করে আসছিল সে।

পরে পুলিশ উপ প‌রিদর্শক জনাব দুলাল চন্দ্র প্রামা‌নিক বাদী হ‌য়ে গ্রেপ্তার আসামীর বিরু‌দ্ধে আ‌ক্কেলপুর থানায় ০১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD