1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় একইসাথে দুই কলেজ ছাত্রী নিখোঁজ অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান।

জয়পুরহাটে বিপুল পরিমান ট্যাপেন্টাডল সহ যুবক আটক।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

মেহেদী হাসান রাজু,ষ্টাফ রিপোর্টারঃ

 

বিপুলসংখক ট্যাপেন্টাডল সহ মোঃইসরাফিল হোসেন আপেল(২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (৯ আগস্ট)ভোর রাতে জেলার আক্কেলপুর উপজেলার পুর্ন গুপিনাথপুর তেলকুকি ব্রিজের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক কৃত ইসরাফিল হোসেন (আপেল)পাশ্ববর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের চকচৈতন্য গ্রামের কায়েম উদ্দিনের ছেলে।

জয়পুরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান,আটককৃত মোঃ ইসরাফিল হোসেন(আপেল)দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

আক্কেলপুর উপজেলার পুর্ন গুপিনাথপুর এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে- এমন গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫০০পিস ট্যাপেন্টাডল ও ১১০ সিসির মেট্রোপ্লাস মটরসাইকেল সহ তাকে আটক করা হয়।

তিনি আরো জানান,ট্যাপেন্টাডল অবৈধভাবে সংগ্রহ করে দুই জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও উঠতি বয়সী তরুণদের কাছে সরবরাহ করে আসছিল সে।

পরে পুলিশ উপ প‌রিদর্শক জনাব দুলাল চন্দ্র প্রামা‌নিক বাদী হ‌য়ে গ্রেপ্তার আসামীর বিরু‌দ্ধে আ‌ক্কেলপুর থানায় ০১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD