1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

লালমনিরহাটের হাতীবান্ধায় একশত বাইশ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আটক দুই।মোটরসাইকেল জব্দ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

লালমনিরহাট হাতীবান্ধা থানা পুলিশের বিশেষ অভিযানে ১২২ (একশত বাইশ) বোতল মাদকদ্রব্য ফেনসিডিল এবং ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত ১ টি মোটরসাইকেলসহ ২ জনকে গ্রেফতার করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

মঙ্গলবার(৯ আগস্ট) দিবাগত রাত্রী ১.৩০ ঘটিকার সময় হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে রাত্রি কালীন বিশেষ অভিযানে হাতীবান্ধা থানার মধ্য কাদমা এলাকার দইখাওয়া থেকে সোনারদিঘী গামী কাঁচা রাস্তার উপরে ১। মোঃ সাদেকুল ইসলাম ২। মোঃ রাকিবুল ইসলামের নিকট থেকে ১২২ (একশত বাইশ) বোতল মাদকদ্রব্য ফেনসিডিল এবং মাদক বহনকারী ০১(এক) টি রেজিঃ বিহীন কালো রংয়ের HONDA X BLADE ১৬০ সিসি মোটরসাইকেলসহ হাতেনাতে আটক করা হয়।

পরবর্তীতর এ বিষয়ে হাতীবান্ধা থানায় একটি মাদক মামলা দ্বায়ের করা হয়।মামলা নং-১৫,ধারা – ৩৬(১) সারণির ১৩(গ)/৩৮/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮।

উল্লেখ্য উদ্ধারকারী অফিসার এসআই (নিঃ)/মোঃ হারুন অর রশিদ ও সঙ্গীয় ফোর্স।সকলেই লালমনির হাট হাতীবান্ধা থানায় কর্মরত।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD