গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

দৈনিক বাংলাদেশদৈনিক বাংলাদেশ
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ PM, ০২ অগাস্ট ২০২২

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

সারাদেশে লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে ভোলায় প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে নিহত স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে মঙ্গলবার (০২ আগস্ট) বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের দাস বেকারি মোড়ে গেলে পুলিশ মিছিলে বাধা দেয়। পরে মিছিলটি দলীয় কার্যালয়ে এসে এক সমাবেশে মিলিত হয়।

জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি মো. শহিদুজ্জামান শহীদ, কৃষক দল জেলা সভাপতি মো. ইলিয়াস হোসেন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, বাবুল আহম্মেদ, ছাদেকুল ইসলাম নান্নু, রবিউল ইসলাম মনু, আবুল কালাম, শামসুল হক, আব্দুর রাজ্জাক ভুটটু, আবু বকর সিদ্দিক, ফরিদা ইয়াসমিন শোভা, জাকারিয়া আলম জিম প্রমুখ।

বক্তারা বলেন, সাধারণ মানুষের কথা বলার জন্য আব্দুর রহিম কর্মসুচিতে অংশ নিয়েছিলেন। এটা সরকার সহ্য না করতে পেরে তাকে গুলি করে নির্মমভাবে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।
সারাদেশে হত্যাকাণ্ড গুম ও খুনের রাজনীতি বন্ধ করে বক্তারা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানান।

আপনার মতামত লিখুন :