1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, নোবিপ্রবি শাখার উদ্যোগে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ ও উদ্যোক্তা কর্মশালা অনুষ্ঠিত। ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি

গাইবান্ধায় এটি এস আই জসিমের সাহসিকতায় ১৬ কেজি গাজা সহ এক কিশোর মাদক কারবারি আটক

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

এটি এস আই জসিমের সহায়তায় গাইবান্ধায় ১৬ কেজি গাজা সহ এক কিশোরকে আটক করেছে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশ।

২ আগস্ট মঙ্গলবার সকালে সাঘাটা উপজেলার পদুমশহর এলাকায় শাহিন মিয়া নামে ওই কিশোরকে আটক করা হয়।

এসময় তার মোটরসাইকেলে ঝুলানো অবস্থায় রাখা হলুদ রঙ্গের ব্যাগ থেকে বিপুল পরিমান গাজা উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃত শাহিন মিয়া কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী গ্রামের আব্দুল রহিম মিয়ার ছেলে।

জানা যায়,সকাল ৭ টার সময় শাহিন মিয়া ও অপরিচিত এক যুবক মোটর সাইকেল যোগে গাইবান্ধা শহরের পুরাতন ব্রীজ পাড় হয়ে যাওয়ার সময় এটি এস আই জসিম তাদের সিগন্যাল দিলে শাহিন মিয়া ও অপরিচিত যুবক সিগন্যাল অমান্য করে দ্রুতগতিতে চলে গেলে এটি এস আই জসিমের সন্দেহ হয়।সন্দেহ হলে তিনি তাদের পিছু পিছু ধাওয়া করেন।

ধাওয়া খেয়ে আটককৃত শাহিন মিয়া ও অপরিচিত যুবক সাঘাটা রোডে ঢুকে আরো দ্রুতগতিতে মোটর সাইকেল চালাতে থাকে।একপর্যায়ে মোটর সাইকেলটি সাঘাটা উপজেলার পদুম শহর এলাকায় পৌছুলে অপরিচিত যুবক গাড়ি থেকে নেমে পালিয়ে গেলেও শাহিন মিয়াকে আটক করতে সমর্থ হয় এটি এস আই জসিম।

পরে আটককৃত শাহিন মিয়ার গাড়িতে ঝুলানো ব্যাগটি স্থানীয় জনগণের সামনে চেক করলে ব্যাগ থেকে বিপুল পরিমাণ গাজা পাওয়া যায়।

পরবর্তীতে এটি এস আই জসিম বিষয় টি কন্ট্রোল রুমে জানালে ডিবি অফিসার ইনচার্জ মোখলেছুর রহমানের নেতৃত্বে একটি টিম এসে শাহিন মিয়া কে ১৬ কেজি গাজাসহ আটক করে ও বাজাজ ডিসকোভার ১৩৫ সিসি একটি গাড়ি জব্দ করে।

এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD