বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

মরহুম ফজলে রাব্বী মিয়া স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত হয়েছে- রবিবার, ৩১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

বর্ষীয়ান রাজনীতিবিদ জাতীয় সংসদের সদ্য প্রয়াত ডেপুটি স্পীকার ও বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এমপির স্মরণে গাইবান্ধার সাঘাটায় নাগরিক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জুলাই) বিকেলে উপজেলার পদুমশহর ইউনিয়নের ভরট্র সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শোক সভা অনুষ্ঠিত হয়।

বিচারপতি মো.খুরশিদ আলম সরকারের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য রাখেন বোনারপাড়া কলেজের সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ রাব্বী,সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ,সাধারন সম্পাদক ফারজানা রাব্বী বুবলি, ডেপুটি স্পীকারের মেজো মেয়ে ফারহানা রাব্বী রিপা, এপিএস তৌফিকুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হায়দার আলী সরকার,নাজমুল হুদা দুদু,সাধারন সম্পাদক নাসিরুল আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান,ফুলছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান,ফুলছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর মন্ডলসহ ডেপুটি স্পীকারের পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্র লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্মরণ সভায় বক্তারা বলেন,ডেপুটি স্পিকার ছিলেন একজন সেবক ও দেশপ্রেমিক রাজনীতিবিদ। তিনি সাঘাটা-ফুলছড়ির নদী ভাঙ্গন রোধ, ইপিজেড প্রতিষ্ঠা, যোগাযোগ ব্যবস্থা ও শিক্ষার উন্নয়নসহ গাইবান্ধার উন্নয়নে নিবেদিত ছিলেন। তিনি স্থানীয়, জাতীয় ও আর্ন্তজাতিক পরিমন্ডলে তাঁর কর্ম দক্ষতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের যে উন্নয়ন কর্মকান্ড সফল বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তাঁর মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি একজন সফল রাজনীতিবিদ। তিনি ছিলেন গাইবান্ধার প্রিয়মুখ। এলাকার মানুষের সঙ্গে নিবিড় সর্ম্পক গড়ে তুলে বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি প্রতিষ্ঠা করেছিলেন।

শেষে সদ্য প্রয়াত ডেপুটি স্পীকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এমপির বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।