1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার। ভালো ফলাফলের জন্যে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন লায়ন মোঃ গনি মিয়া বাবুল রংপুরে গুনগুন – রণন বই মেলা শুরু চলবে ১৭ ফেব্রুয়ারি

গাইবান্ধায় যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচী ২০২২ পালন

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

“শেখ হাসিনার আহ্বান,বেশি করে গাছ লাগান” প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধা জেলা যুবলীগের উদ্দ্যোগে বৃৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার ( ৩০ জুলাই) বিকালে গাইবন্ধা নাকাই হাট রোডের তিনগাছ তল থেকে ১ কিলোমিটার রাস্তাজুরে বৃক্ষ রোপণ করা হয়।

গাইবান্ধা নাকাই হাট রোডের তিনগাছ তল থেকে ১ কিলোমিটার রাস্তা জুড়ে এ বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন গাইবান্ধা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব।এ কর্মসূচী পালনে বিভিন্ন প্রজাতির ফলজ,বনজ ও ভেষজ বৃক্ষের চারা রোপণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব বলেন, প্রধানমন্ত্রী ও আ’লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের বৃক্ষরোপণ কর্মসূচীতে সাড়া দিয়ে যুবলীগের নেতা কর্মীরা পহেলা আষাঢ় থেকে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছে।সেই কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধা জেলা আওয়ামী যুবলীগও বৃক্ষরোপন কর্মসূচী পালনে অংশ গ্রহন করেছে।

এসময় তিনি আরো বলেন,যুবলীগ নেতা কর্মীরা প্রত্যেকে অন্তত তিনটি করে গাছ লাগাবেন ও রোপণ করা গাছগুলোকে টিকে রাখার জন্য নিজেদেরও যত্ন ও পরিচর্যা করতে হবে।আপনাদের লাগানো এই গাছ বেঁচে থাকলে ফল দেবে।কাঠ ব্যবহার ঔষুধ তৈরির কাজেও লাগবে। এতে করে দেশের মানুষ উপকৃত হবে,বৈশ্বিক উষ্ণতা, জলবায়ু পরিবর্তন ও পরিবেশের ভারসাম্য রক্ষা হবে।তাই বৃক্ষ রোপণের বিকল্প নেই।আমাদের এ কর্মসূচী চলমান থাকবে।

এ বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তানভির রায়হান তুহিন,জেলা যুবলীগ নেতা রুহেল,রতন,মশিউর,মিলন,
অর্জুন,মুরাদ,সদর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ,পৌর যুবলীগের আহবায়ক শাহনেওয়াজ পলাশ,যুগ্ন আহবায়ক আরশাফুল ইসলাম পলাশ,শহর যুবলীগের নিবির,সাগর,শরীফ,আরিফ,রাশেদ,আশিক,আবির,তুর্জ,ইসলাইল,দুখু রফিক,রিকু,রুবেল,প্রান্ত সহ আরো অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা ছাএলীগ এর সাবেক সভাপতি,আসিফ সরকার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD