1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

বাবার ইচ্ছা ছিল ছেলে বিয়ে করতে হেলিকপ্টারে চড়ে যাবে। তাক লাগিয়ে দিবেন সবাইকে। বাবার সেই স্বপ্ন পূরণ করতে হলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন বর। আবার বিয়ে শেষে স্ত্রীকে নিয়ে সেই হেলিকপ্টারে চড়ে বাড়িতে গেলেন।

আর এ হেলিকপ্টারের উঠানামা দেখতে ছিল ব্যাপক ভীড় ছিল স্থানীয় জনগণের। বরযাত্রী এবং আত্মীয় স্বজনের চেয়ে হেলিকপ্টার দেখা উৎসুক জনগণই ছিল বেশী।

জানাগেছে,আজ শুক্রবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা হেলিপ্যাডে এসে অবতরণ করে বর ও বরযাত্রীবাহী একটি হেলিকপ্টার।

হেলিকপ্টারে বর সেজে এসেছিলেন পার্শবর্তী মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের হায়দার মিয়ার ছেলে কানাডা প্রবাসী অপু সুলতান। অপু সুলতানের সাথে বিয়ে হয় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সুমন হোসেন বাচ্চুর মেয়ে জিনিয়া হোসেন জেরিনের।

আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু এই বিয়েতে এই ব্যতিক্রমী আয়োজন করেন। বিয়েতে আত্মীয় স্বজন ও দলীয় নেতা-কর্মী মিলে প্রায় তিন হাজার লোককে দাওয়াত দেওয়া হয়েছিল। কিন্তু কারো কাছ থেকেই নেওয়া হয়নি কোন উপহার। বিয়ের দাওয়াতের সময়েই প্রত্যেক অতিথিকে বিষয়টি জানিয়ে দিয়েছিলেন সুমন হোসেন বাচ্চু।

সুমন হোসেন বাচ্চুর ভাই স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা বলেন,জেরিন আমাদের পরিবারের খুব আদরের মেয়ে। আমাদের পূর্বে থেকেই ইচ্ছা ছিল খুব ধূমধাম করে জেরিনের বিয়ের অনুষ্ঠান করার। আল্লাহতালা আমাদের সেই ইচ্ছা পূরণ করেছেন। আমরা আমাদের কন্যার জন্য সকল অতিথির কাছ থেকে উপহার হিসেবে শুধু দোয়া চেয়েছি। সকলের দোয়ায় আল্লাহ যেন আমাদের মেয়ে ও জামাইকে সুখে শান্তিতে রাখেন।

বর অপু সুলতান বলেন,আমার বাবার স্বপ্ন ছিল আমি যেন হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাই। আল্লাহতালা আমার বাবার স্বপ্ন পূরণ করেছেন। আমি বর সেজে হেলিকাপ্টারে বিয়েতে আসি। আর বিয়ে শেষে বউকে নিয়ে আর হেলিকপ্টারে করে ফিরে যাবো। আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD