1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

এসকেএস ফাউন্ডেশন এর আর্থিক সহায়তায় শিক্ষাবৃত্তি পেল ৩৪ শিক্ষার্থী।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

পল্লী কর্ম-সহায়তা ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহায়তায় গাইবান্ধার দরিদ্র মেধাবী ৩৪ জন শিক্ষার্থী পেল শিক্ষাবৃত্তির চেক।পর্যায়ক্রমে আরও ১৫০ জন শিক্ষার্থী পাবে এই সুবিধা।

বৃহস্পতিবার (২৮ জুলাই) গাইবান্ধার উত্তর হরিণসিংহা এসকেএস ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ের হলরুমে
দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।

শিক্ষাবৃত্তির এ চেক প্রদানের আয়োজন করে এসকেএস ফাউন্ডেশন।

চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন।সভাপতিত্ব করেন পরিচালক (অর্থ) খোকন কুমার কুন্ডু।

এসময় আরও উপস্থিত ছিলেন এসকেএস ফাউন্ডেশনের মানব সম্পদ ও প্রশাসন উপ-পরিচালক মাহফুজার রহমান,পাবলিক রিলেশন কর্মকর্তা আশরাফুল আলম,নূর আলম,মরিয়ম আক্তার নিশা, জান্নাতুল নাঈমসহ মেধাবী শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এসময় ফাউন্ডেশনটির নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন বলেন,এই উদ্যোগটি এসকেএস ফাউন্ডেশন ও পল্লী কর্ম-সহায়তা ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহায়তায় আমরা একাজটি করছি।দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা বিশেষ করে এসএসসিতে যারা ভালো ফলাফল করেছে, কিন্তু লেখাপড়া চালিয়ে যাওয়ার মত তাদের সামর্থ্য কম,সেই পরিবারগুলোকে আমরা বাছাই করে তাদের বৃত্তি প্রদান করি।

তিনি আরও বলেন,প্রত্যক শিক্ষাথীকে বছরে ১২ হাজার টাকা প্রদান করা হয়।আজকে ৩৪ জন শিক্ষার্থীর প্রত্যেককে ১২ হাজার টাকার চেক প্রদান করছি।এছাড়াও ৬ জন শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার জন্য আর্থিক সহায়তা করে যাচ্ছি। চলতি বছরে মেধাবী আরও ১৫০ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির আওতায় নিয়ে আসবো।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD