1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২

শেরপুরের ঝিনাইগাতীতে এক কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২

শেরপুর,জেলা,প্রতিনিধিঃ

 

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকুড়া বাজারের পূর্ব পার্শে সাইদ মিয়ার রাস্তার পাশের পুকুর থেকে রোববার বেলা সাড়ে ১২টার সময় এক কিশোরীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ ।

জানা গেছে,এলাকাবাসী পুকুরে লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দিলে ঘটনা স্থলে পুলিশ এসে পুকুর থেকে বস্তাবন্ধী লাশ উদ্ধার করে।

প্রথমে লাশটি চিহ্নিত না করতে পারলেও বিকাল সাড়ে তিনটার দিকে লাশটির পরিচয় মিলে।লাশটি বাঁকাকুড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা মোমিন মিয়ার ৫ম মেয়ে মোছা: মিম (১৪)কে দূর্বৃত্তরা হত্যা করে বস্তায় ভরে পুকুরে ফেলে রাখে।

পারিবারিক সূত্রে জানা যায়,গত শুক্রবার ২২ শে জুলাই সন্ধার সময় বাড়ি থেকে বাঁকাকুড়া বাজারে যাওয়ার জন্য বের হলে তারপর আর বাড়িতে ফিরে আসেনি মিম।

মিমের পিতা মোমিন মিয়া জানায় মেয়েটির কিছুটা মানসিক সমস্যা আছে।

এদিকে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করে মৃত্যুর রহস্যের কারন জানার জন্যে পুলিশের তদন্ত হচ্ছে জানিয়ে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হবে বলে সাংবাদিকদের জানান ।

লাশটি দেখার জন্যে উৎসুক জনতার ভির জমে শোকের ছায়া বইছে।মিমের আত্বীয় স্বজনরা সঠিক বিচারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD