1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা পলাশবাড়ীতে ব্যবসায়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে অবরোধ, বিক্ষোভ ও মানববন্ধন ক্ষতিগ্রস্ত ক্রেতার পাশে দাড়ালো পলাশবাড়ী ওয়াল্টন প্লাজা ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২

পীরগঞ্জে মেরিন একাডেমীর দ্বিতীয় ব্যাচের এক ছাত্রের মৃত্যু

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২

পীরগঞ্জ (রংপুর)প্রতিনিধি

 

রংপুরের পীরগঞ্জে মেরিন একাডেমীতে অধ্যয়নরত ইঞ্জিনিয়ারিং দ্বিতীয় ব্যাচের ছাত্র আবদুল্লাহ ইবনে ভূবন নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে।

মেরিন একাডেমীর এ্যাডজুটেন্ট লেঃ কমান্ডার এস.এম জায়েদুল ইসলাম জানান, পবিত্র ঈদ-উল-আযহার ছুটি শেষে গত শুক্রবার সব ছাত্র পীরগঞ্জে মেরিন একাডেমীতে ফেরেন। ওই দিন সব ছাত্রের তাপমাত্রা পরীক্ষা করে ইঞ্জিনিয়ারিং দ্বিতীয় ব্যাচের ছাত্র আবদুল্লাহ ইবনে ভূবন এর তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশী হলে আইসোলেশনে রাখা হয়।

শুক্রবার রাতে অবস্থার অবনতি হলে শনিবার সকালে তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই দিন বিকালে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

গতকাল দুপুরে মেরিন একাডেমিতে জানাযা শেষে লাশবাহী ফ্রিজিং গাড়ীতে করে তাঁর গ্রামের বাড়ী খুলনা জেলার ফুলতলায় পাঠানো হয়। তাঁর বাবার নাম এমদাদুল হক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD