1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক! পলাশবাড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগে নিয়োগ পরীক্ষা স্থগিত প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত সাপ্তাহিক গাইবান্ধার বুকে দেশ বরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ৮২ তম জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের শ্রদ্ধাঞ্জলি বগুড়ার আদমদিঘীতে জাতীয় দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার। ভালো ফলাফলের জন্যে আত্মবিশ্বাস থাকা প্রয়োজন লায়ন মোঃ গনি মিয়া বাবুল রংপুরে গুনগুন – রণন বই মেলা শুরু চলবে ১৭ ফেব্রুয়ারি পবিত্র মাহে রমজান মাস বন্ধ থাকবে সরকারি ও বেসরকারি (দাখিল, আলিম, ফাজিল ও কামিল) মাদ্রাসা।

ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানোর অভিযোগ।প্রতিবাদে সংবাদ সম্মেলন।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

হারুন অর রশিদ হারুন,চীফ রিপোর্টারঃ

 

জাহিদুল ইসলাম নামের ব্যক্তিকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানোর প্রতিবাদে বুধবার দুপুর ১২ টায় এক সংবাদ সম্মেলন গাইবান্ধা জেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট বাজনা পাড়া গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী জোবেদা বেগমের পক্ষে মেজো মেয়ে জেবি আক্তার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,গত ০৩-০৭-২০২২ ইং তারিখ দুপুর ৩ টার দিকে ডিবি পুলিশ পরিচয়দানকারী কয়েক ব্যক্তি আমাদের বাড়িতে প্রবেশ করে এবং ঘরে ঢুকে বাক্স,আলমারির মালামাল তছনছ করে মাদক খুঁজতে থাকে। তল্লাশীতে কোনকিছু না পেয়ে বাড়িতে অবস্থান করা আমার পিতা জাহিদুল ইসলামকে তুলে নিয়ে যায়। যাবার সময় ২ ঘন্টা পর ফেরত দেয়া হবে মর্মে জানায়। পরবর্তীতে ২/৩ দিন অতিবাহিত হলেও আমার পিতার সন্ধান না পেয়ে লোক মারফত জানতে পারি তিনি জেল হাজতে বন্দী রয়েছেন। তাকে কি ধরণের মামলায় ফাঁসানো হয়েছে তা এখনও আমাদের কাছে অজানা।এমনকি তার বিরুদ্ধে আনীত অভিযোগের কোন নথিপত্রও খুঁজে পাওয়া যায় নাই। উল্লেখ্য, আমার পিতা জাহিদুল ইসলামের সাথে মুসলিম উদ্দিনগংদের গোবিন্দগঞ্জ সিনিয়র জজ আদালতে ৮৭/২০১০ একটি অন্য মামলা চলছিল। এই মামলায় আমার পিতা রায় পান।রায় পাওয়ার পর থেকে আমার পিতার উপর প্রতিহিংসামূলক বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলে আসতে থাকে। আমাদের সন্দেহ ওই ষড়যন্ত্রের জের ধরে আমার পিতাকে ফাঁসানো হয়েছে। আমি এই অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক সুবিচার দাবী করছি।
এ বিষয়ে গাইবান্ধা ডিবি পুলিশের ওসি মোখলেছুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার কাছে এ ধরণের ঘটনার কোন অভিযোগ নেই।এ বিষয়ে আমি কিছুই জানি না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD