1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাঘাটা-ফুলছড়ি উপজেলা যুবলীগের যৌথ বিশেষ বর্ধিতসভা ২০২২ অনুষ্ঠিত গাইবান্ধায় চাচার ছোড়া অ্যাসিডে দগ্ধ ২ ভাই গোবিন্দগঞ্জে আন্তঃজেলা সয়াবিন তৈল প্রতারক চক্রোর ২ সদস্য গ্রেফতার জামালপুরে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন অভিনব কায়দায় ফুলের টবে মাদক পরিবহন ৪০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ পঞ্চগড় জেলার বোদায় নৌকা ডুবি শিশু-নারীসহ ২৪ জনের মৃত্যু সুন্দরগঞ্জে বিশ্ব নদী দিবস উদযাপন মোনোনয়ন না পেয়েও যুবলীগ নেত্রী শাপলার নৌকা মার্কার গণসংযোগ ও ভোট প্রার্থনা গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ হাসপাতালের অনিয়ম দূর্নীতি বন্ধের দাবিতে গাইবান্ধায় প্রতিবাদ সমাবেশ

গাইবান্ধায় স্কুলছাত্র শিহাব হত্যার রহস্য উন্মোচন।তিন বন্ধু গ্রেফতার

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

গাইবান্ধার সুদরগঞ্জে অষ্টম শ্রেণীর ছাত্র শাহরিয়ার রহমান শিহাব(১৫) হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২০ জুলাই) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন গাইবান্ধার পুলিশ সুপার মো. তৈহিদুল ইসলাম।

সংবাদ সম্মলনে বলা হয়,পঞ্চাশ লাখ টাকা মুক্তিপণের আশায় ঈদের দুই সপ্তাহ আগে সুমন, জিনা ও বাদশা তিন বন্ধু পূর্ব বেলকা গ্রামের আনিছুর রহমানের ছেলে শাহরিয়ার রহমান শিহাবকে অপহরণের পরিকল্পনা করেন। সে মোতাবেক গত ১৪ জুলাই রাত ৯টার দিকে শিহাবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তারা। পরে মুক্তিপণের পরিকল্পনা ব্যর্থ হলে মোটরসাইকেলে করে তিন বন্ধু শিহাবকে তুলে নিয়ে যায় ধুবনি এলাকার তিস্তা নদীর লাল চামার খেয়াঘাটে। সেখানে শিহাবকে বস্তাবন্দি করে তিনবন্ধু পানিতে চুবিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দেন।

ঘটনার পরদিন গত ১৫ জুলাই নিহত শিহাবের মরদেহ নদী থেকে উদ্ধার করে পুলিশ। এর পর ১৬ জুলাই অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা আনিছুর রহমান।

মঙ্গলবার (১৯জুলাই) রাতে হত্যার সাথে সরাসরি জড়িত তিন কিশোরকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে হত্যাকারি ওই তিন কিশোর। বিকালে গ্রেফতার তিনজনকে আদালতে নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...
© All Rights Reserved © 2022 DainikBD24
Theme Customized BY Sky Host BD