1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে লায়ন গনি মিয়া বাবুল এর জন্মদিন উদযাপন গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন বুঝা বড় দায় (মাহাবুবা লাকি) শিবচরে হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে গরু বিতরন ও গাভী পালন প্রশিক্ষন অনুষ্ঠিত পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল গাইবান্ধায় তৈরি হচ্ছে পরিবেশবান্ধব কংক্রিটের ইট নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল।

গাইবান্ধায় স্কুলছাত্র শিহাব হত্যার রহস্য উন্মোচন।তিন বন্ধু গ্রেফতার

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

গাইবান্ধার সুদরগঞ্জে অষ্টম শ্রেণীর ছাত্র শাহরিয়ার রহমান শিহাব(১৫) হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২০ জুলাই) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন গাইবান্ধার পুলিশ সুপার মো. তৈহিদুল ইসলাম।

সংবাদ সম্মলনে বলা হয়,পঞ্চাশ লাখ টাকা মুক্তিপণের আশায় ঈদের দুই সপ্তাহ আগে সুমন, জিনা ও বাদশা তিন বন্ধু পূর্ব বেলকা গ্রামের আনিছুর রহমানের ছেলে শাহরিয়ার রহমান শিহাবকে অপহরণের পরিকল্পনা করেন। সে মোতাবেক গত ১৪ জুলাই রাত ৯টার দিকে শিহাবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তারা। পরে মুক্তিপণের পরিকল্পনা ব্যর্থ হলে মোটরসাইকেলে করে তিন বন্ধু শিহাবকে তুলে নিয়ে যায় ধুবনি এলাকার তিস্তা নদীর লাল চামার খেয়াঘাটে। সেখানে শিহাবকে বস্তাবন্দি করে তিনবন্ধু পানিতে চুবিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দেন।

ঘটনার পরদিন গত ১৫ জুলাই নিহত শিহাবের মরদেহ নদী থেকে উদ্ধার করে পুলিশ। এর পর ১৬ জুলাই অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা আনিছুর রহমান।

মঙ্গলবার (১৯জুলাই) রাতে হত্যার সাথে সরাসরি জড়িত তিন কিশোরকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে হত্যাকারি ওই তিন কিশোর। বিকালে গ্রেফতার তিনজনকে আদালতে নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD