1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
অবশেষে যাত্রা করলো মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতাল রোগী সেবা কার্যক্রম গাইবান্ধা বোয়ালী ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের পরিবারের মাঝে কম্বল বিতরণ গোপালগঞ্জে মাদক বিরোধী সমাবেশ ও শোভাযাত্রা গোপালগঞ্জে পিতার সন্ধানের দাবিতে পরিবারে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি বসতবাড়ি ভষ্মিভূত পলাশবাড়ীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত গোপালগঞ্জে জমিজমা বিরোধের জেরে ভাতিজাদের হাতে চাচা নিহত কোটালীপাড়া পৌর নির্বাচনে সম্ভাব্য ১৬ প্রার্থী সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ প্রদান। গোপালগঞ্জে বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পূঁজা অনুষ্ঠিত

সেলফি তুলতে গিয়ে পদ্মায় নিখোঁজ বুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

 

ঢাকার দোহার উপজেলার পর্যটন স্পট মৈনট ঘাট এলাকায় পদ্মা নদীতে সেলফি তুলতে গিয়ে নিখোঁজ বুয়েট শিক্ষার্থী তারিকুজ্জামান সানির (২৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

শুক্রবার (১৫ জুলাই) বেলা ১১ টার দিকে মৈনট ঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়,বৃহস্পতিবার ঢাকা থেকে ১৬ জনের একটি দল দোহারের মৈনট ঘাটে ঘুরতে আসে। রাত সাড়ে আটটার দিকে ঘাটের তীরে অবস্থানরত ড্রেজার ভলগেটে উঠে মোবাইলে সেলফি তোলার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হয় সানী।
ঘটনার পর পরই ফায়ার সার্ভিসের দুইটি ডুবুরি দল রাতে উদ্ধার কার্যক্রম চালায়। ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পরও তাকে না পাওয়া গেলে রাতের অভিযান সমাপ্ত হয়।

পরে শুক্রবার সকালে আবার অভিযান শুরু হলে সকাল ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরীরা।

জানা গেছে,নিহত সানী শরিয়তপুর জেলার জাজিরা থানার ডাঙ্গুর বেপারীকান্দি গ্রামের হারুন উর রশীদের ছেলে। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) আর্কিটেকচার বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিল।
দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে স্বজনদের কাছে ওই বুয়েট শিক্ষার্থীর মরদেহ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD