1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২ গাইবান্ধায় সেপটিক ট্যাংক থেকে আ. লীগ নেতার ছেলের মরদেহ উদ্ধার যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, নোবিপ্রবি শাখার উদ্যোগে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ ও উদ্যোক্তা কর্মশালা অনুষ্ঠিত। ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক!

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফায়সাল হত্যার প্রধানহোতা আজিজ র‍্যাবের হাতে গ্রেফতার।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২

আবদুর রাজ্জাক,বিশেষ প্রতিনিধিঃ

 

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফয়সাল উদ্দিন হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত আজিজ সিকদার কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

আলোচিত এই হত্যাকান্ডের ২৪ ঘন্টা না পেরোতেই, সোমবার (৪ জুলাই) বিকেল ৩ টার সময় শহরের লিংকরোড এলাকার এক আত্নীয়ের বাসা থেকে আজিজ’কে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন গণমাধ্যমকে বলেন, ” ছাত্রলীগ নেতা ফয়সালকে হত্যার মূলহোতা আজিজকে ফয়সালের দাফন কার্য সম্পাদনের আগেই ছাত্রলীগ নেতাকর্মীদের দৃঢ় অবস্থান ও বিশেষ তৎপরতার মাধ্যমে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব।
“আটক আজিজ কে প্রধান অভিযুক্ত করে মামলার প্রস্তুতির চলছে বলে জানিয়েছেন সাদ্দাম।

এছাড়াও বিকেল ৪ টায় ফয়সালের জানাজা চলাকালীন দেওয়া বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান র‍্যাবের হাতে আজিজ আটক হওয়ার তথ্য জানান৷
এদিকে ফয়সালের পরিবার সকল কিলারদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD