1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২ গাইবান্ধায় সেপটিক ট্যাংক থেকে আ. লীগ নেতার ছেলের মরদেহ উদ্ধার যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, নোবিপ্রবি শাখার উদ্যোগে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ ও উদ্যোক্তা কর্মশালা অনুষ্ঠিত। ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক!

১৮ বছরে বার্তা প্রবাহ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

 

আই নেক্সট লিমিটেডের নিয়মিত প্রকাশনা পাক্ষিক বার্তা প্রবাহ ১৮তে পা রাখলো।

রাজধানীর তোপখানা রোডস্থ এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্টে ১ জুলাই ২০২২ বার্তা প্রবাহের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজনদের সম্মাননা প্রদান করা হয়।
বার্তা প্রবাহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ মনির হোসেন কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌপরিবহণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি।বিশেষ অতিথি ছিলেন এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপ অব কোম্পনীর চেয়ারম্যান মো. হারুন উর রশিদ,সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদার, দ্যা একাডেমি অব কালিনারী অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (ACHM) এর সিইও, মোঃ মাহবুব আলী খান, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ যুগ্ম সাধারন সম্পাদক, এম এ এফ সুমন, অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব ও আই নেক্সট লিমিটেডের চেয়ারম্যান শিকদার -নূর-ই আলম সিদ্দিকী মুরাদ, পরিচালক জোনায়েদ মানসুর।

অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখা গুণী ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়।মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর সম্মানিত অতিথিদের সন্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল এটিএন নিউজ (ইলেকট্রনিক্স), দৈনিক সময়ের আলো (প্রিন্ট মিডিয়া), সারাবাংলা ডট নেট (অনলাইন পার্টনার), রেডিও ধ্বনি এফ.এম ৯১.২ (রেডিও পার্টনার)। এবং ইভেন্ট ব্যবস্থাপনায় আই নেক্সট পিআর এবং ৭১ মিডিয়া ভিশন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD