1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া আদমদীঘিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত। গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিল সহ  গ্রেফতার ২ গাইবান্ধায় সেপটিক ট্যাংক থেকে আ. লীগ নেতার ছেলের মরদেহ উদ্ধার যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, নোবিপ্রবি শাখার উদ্যোগে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ ও উদ্যোক্তা কর্মশালা অনুষ্ঠিত। ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়, পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি অমর একুশের বই মেলায় শাবানা ইসলাম বন্যার অপূর্বা ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪ এ ভূষিত সঙ্গীত শিল্পী পুষ্পিতা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ লায়ন মোঃ গনি মিয়া বাবুল নোবিপ্রবিতে মাতৃভাষা দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল স্ত্রীর সর্বস্ব হাতিয়ে নিয়ে ২৭ বছর পর তালাক!

গাইবান্ধায় বন্যা কবলিত ৩শ পরিবারের মাঝে জেলা প্রশাসকের খাদ্য বিতরণ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

 

গাইবান্ধার কামারজানিতে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ৩শত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছেন জেলা প্রশাসক অলিউর রহমান।

বৃহস্পতিবার(২৩ জুন)গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের গোঘাট গ্রামে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বন্যায় ক্ষতিগ্রস্থদের দুঃখ কষ্ট স্বচক্ষে দেখে ৩শ পরিবারকে চাল,শুকনা খাবার ও গো-খাদ্য বিতরণ করেন।

এসময় ক্ষতিগ্রস্থদের মাঝে ২শ পরিবারকে ১০কেজি করে চাল,১শ পরিবারকে শুকনা খাবার হিসাবে ১ কেজি চাল,১কেজি ডাল,সয়াবিন তেল ১ লিটার,১ কেজি লবন,১ কেজি চিনি সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার, মোঃ শরীফুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রেজওয়ান হোসেন, সহকারি কমিশনার ভূমি রেজাউল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট জুয়েল, কামারজানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান সহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD