গাইবান্ধায় বন্যা দুর্গত ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ জেলা প্রশাসকের

দৈনিক বাংলাদেশদৈনিক বাংলাদেশ
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৮ PM, ২১ জুন ২০২২

স্টাফ রিপোর্টারঃ

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া, খারজানির চর সহ বিভিন্ন নিমাঞ্চল প্লাবিত হওয়ায় দুর্ভোগে পড়েছেন গরীব অসহায় মানুষরা।

এতে করে তাদের কথা চিন্তা করে গাইবান্ধার কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া গন উন্নয়ন কেন্দ্র একাডেমীতে আশ্রয়নকৃত ও খারজানির চড়ে বন্যা দুর্গত এলাকার ৪শ পানিবন্দী পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করেছেন জেলা প্রশাসক অলিউর রহমান। খাদ্য সামগ্রী বিতরনকালে কামারজানি ইউনিয়নের কুন্দেরপাড়া গন উন্নয়ন কেন্দ্র একাডেমীতে আশ্রয়নকৃত ভাসমান ৩শ ৫০ পরিবারকে ২০ কেজি করে চাল ও খারজানির চড়ে ৫০ জন পরিবারকে শুকনা খাবার বাবদ ১০ কেজি চাল, ১কেজি ডাল, সয়াবিন তেল ১ লিটার, লবন ১ কেজি, চিনি ১ কেজি সহ বিভিন্ন সামগ্রী বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমান, কামারজানি ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান, সাংবাদিক হারুন-অর রশিদ ও সঞ্জয় সাহা।

জেলা প্রশাসক অলিউর রহমান বলেন-গরীব অসহায় বানভাসি মানুষরা যাতে খাদ্য সংকটে না ভুগে সে জন্য আমাদের কাছে যতক্ষন পর্যন্ত খাদ্য সামগ্রী বরাদ্দ রয়েছে ততক্ষন পর্যন্ত আমরা বিতরন করে যাব। সে সাথে তিনি ইউএনওদের উদ্দেশ্যে বলেন কোন উপজেলার কোন এলাকা এসব বন্যা চলাকালীন দেখার সময় নাই। যে উপজেলারই বন্যা এলাকা হোক আপনারা আপনাদের সাধ্যমত ত্রান সামগ্রী বিতরন করবেন

আপনার মতামত লিখুন :