রেইনবো পেইন্টস এর আয়োজনে গাইবান্ধায় ঝুঁকিপূর্ণ স্থানে রংতুলির আছরে সচেতনতামূলক কর্মসূর্চীর উদ্বোধন।

 দৈনিক বাংলাদেশ
প্রকাশিত :  ১২:৩৭ AM. ২০ জুন ২০২২

গাইবান্ধা প্রতিনিধিঃ

 

জীবনের রঙে জীবন বাচাই,এই স্লোগানকে সামনে রেখে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে রেইনবো পেইন্টস এর উদ্দ্যোগে গাইবান্ধা শহরসহ জেলার ঝুঁকিপূর্ণ ৩২ কিলোমিটার মহাসড়কের জেব্রা ক্রসিং ও রোড ডিভাইডার সংকেত মূলক রংতুলির আচড়ে সংকেত প্রদর্শন,ও ট্রাফিক পুলিশের সচেতনতামূলক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্টিত হয়েছে।

রবিবার(১৯ জুন)সকালে শহরের ট্রাফিক বস্কের সামনে পায়রা উড়িয়ে উদ্বোধন করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

পরে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে । এসময় জেলা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে যানবাহন ও জনগণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ ( প্রশাসন) নূর আলম সিদ্দিক,ট্রাফিক অফিসার হেলাল উদ্দিন, ট্রাফিক অফিসার রুহুল আমিন, ট্রাফিক সার্জেন্ট তৌহিদ আরেফিন, রেইনবো পেইন্টস এর গাইবান্ধা জোনাল ম্যানেজার আব্দুর রাজ্জাক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এ বিষয়ে রেইনবো পেইন্টস এর গাইবান্ধা জোনাল ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন- সড়ক দুর্ঘটনা প্রতিরোধে রেইনবো পেইন্টস এর আয়োজনে সারা দেশের ন্যায় গাইবান্ধার ঝুঁকিপূর্ণ ৩২ কিলোমিটার মহাসড়কে ঝুঁকিপূর্ণ স্থান গুলোতে জেব্রা ক্রসিং ও রোড ডিভাইজারগুলি রংতুলির আচড়ে কালার হয়।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ