শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Dainik Bangladesh - dainikbd24@gmail.com - facebook.com/Bangladesh24Official

নড়াইলে দিনে দুপুরে ভাতিজার হাতে চাচা খুন আরেক চাচা গুরুতর আহত।

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৩ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

নড়াইলের লোহাগড়া উপজেলাধী ৮নং দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের দক্ষিণপাড়া মোল্লা বাড়ি জমি জমার জের ধরে ভাতিজার হাতে চাচা রিজাউল মোল্লা ওরফে পটুন( ৫৫) খুন হয়েছে এবং আরেক চাচা কচি মোল্লা (৪৮) গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত পটু মোল্লা ওই গ্রামের মৃত জালাল মোল্লার ছেলে।

এলালাকা সূত্রে জানা যায়, ৮নং দিঘলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড তালবাড়িয়া গ্রামে পটু মোল্লা ও তার ভাই আফজাল মোল্লার মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ এবং মামলা চলে আসছিল। এর জের ধরে সোমবার ১৩ জুন আনুমানিক বিকাল সাড়ে তিন টার দিকে রিজাউল করিম(পটু) বাড়ি থেকে বের হওয়ার সময় তার বাড়ির সামনে পূর্ব থেকে উৎপেতে থাকা দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

এসময় রিজাউলের ছোট ভাই কচি মোল্লা ঠেকাতে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

এসময় স্থানীয় লোকজন তাদের কে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পটু মোল্লা কে মৃত ঘোষণা করেন। আহত কচি মোল্লা কে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আরও জানা যায়,নিহত রিজাউল মোল্লা দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে।

এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল হাসপাতাল মর্গে পাঠানো হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।