1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

সুন্দরগঞ্জ আ.লীগের নতুন কমিটি: আফরুজা বারী সভাপতি,আশরাফুল আলম সরকার লেবু সম্পাদক।

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ

 

সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শেষে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হয়েছেন বিশিষ্ট শিল্পপতি মিসেস আফরুজা বারী এবং সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু।

দীর্ঘ সময় আলোচনা শেষে রোববার সকাল ৮টার দিকে গাইবান্ধা সার্কিট হাউজে কাউন্সিল অধিবেশনে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে এ কমিটি ঘোষনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় সমন্বয়ক সাখাওয়াত হোসেন শফিক। এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ গাইবান্ধা জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

নতুন কমিটিতে ৭ জন সহ-সভাপতির নাম ঘোষণা করা হয়। তাঁরা হলেন- সফিউল ইসলাম আলম, সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, বীর মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম রঞ্জু, আব্দুল হান্নান সরকার, ইঞ্জিনিয়ার সৈয়দ মশিউর রাব্বানী আপেল, আহসান আজিজ সরদার মিন্টু ও সাজেদুল ইসলাম। এছাড়াও আব্দুল্লাহ আল মামুন, গোলাম কবির মুকুল ও রেজাউল আলম সরকার রেজাকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে। তিনজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়। তাঁরা হলেন- মেহেদী মোস্তফা মাসুম, হাফিজা বেগম কাকলী ও সাকিব সাদনান রাতিন। দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম প্রামাণিক বকুল, কৃষি বিষয়ক সম্পাদক শফি উদ-দৌলা পামেল ও তথ্য বিষয়ক সম্পাদক খালেদ রেজা বাবুল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD