1. info@dainikbd24.com : দৈনিক বাংলাদেশ : দৈনিক বাংলাদেশ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকারের উদ্যোগে ইফতার মাহফিল। সুন্দরগঞ্জে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গাইবান্ধা জেলা সমিতি, রংপুর এর আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত পলাশবাড়ীতে সুলভ মুল্যে ডিম ও দুধ বিক্রির উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি নোবিপ্রবিতে ৩য় বারের মতো ‘গবেষণায় হাতেখড়ি’ অনুষ্ঠিত গাইবান্ধায় ১২০ টাকায় পুলিশে নিয়োগ পেলেন ৫০ জন তরুণ ও ৯জন তরুণী ক্যান্সার রোগে আক্রান্ত দরিদ্র মঞ্জুরানী সবার সাহায্য নিয়ে বাঁচাতে চায়। সাদুল্লাপুরে দুর্ণীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের পদশূন্য ঘোষণা

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ২০২২ ও ডেপুটি স্পিকারের রোগমুক্তি কামনায় দোয়া

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

ফুলছড়ি প্রতিনিধিঃ

 

গাইবান্ধার ফুলছড়িতে ছালুয়া ফজলে রাব্বী উচ্চ বালিকা বিদ্যালয়ের এসএসসি ২০২২ ইং ব‌্যা‌চের পরীক্ষার্থীদের বিদায় ও মহান জাতীয় সংসদ এর মাননীয় ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

(৯ জুন) বৃহস্পতিবার দুপুরে এ রোগমুক্তি কামনায় দোয়া ও ছালুয়া ফজলে রাব্বী উচ্চ বালিকা বিদ্যালয়ের এসএসসি ২০২২ ইং ব‌্যা‌চের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অত্র বিদ্যালয়ের শ্রেণিকক্ষে অনুষ্ঠিত হয়।

ছালুয়া ফজলে রাব্বী উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলির সভাপতিত্ব‌ে,অনুষ্ঠানে বক্তব্য রাখেন,ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা,একাডেমিক অফিসার নুরে আলম সরকার ,ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অশ্বিনী কুমার বর্মন, দক্ষিণ বুড়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুজ্জোহা বাবলু,অত্র বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ইব্রাহিম হোসেন সরকার,ম্যানেজিং কমিটির সদস্য মাহাবুর রহমান ,অত্র বিদ্যালয়ের দাতা সদস্য গোলাম হো‌সেন কুদ্দুস,প্রধান শিক্ষকা মোছাঃ রওশনারা বেগম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন গলাকাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম।

বক্তব্য শেষে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপির রোগ মুক্তি ও শারীরিক সুস্থতা কামনায় দোয়া করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© All Rights Reserved© 2022 DainikBD24

Theme Customized BY Sky Host BD